Kedar Jadhav

সলমন না ধোনি, ফেভারিট তারকা কে? কেদার যাদব বললেন...

ক্রিকেটার হয়ে ওঠার দিনগুলোয় সচিন তেন্ডুলকর ছিলেন তাঁর আদর্শ। তবে ধোনির জন্যই ক্রিকেটার হিসেবে এগোতে পেরেছেন বলে স্বীকার করলেন কেদার যাদব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২০ ১৪:৫৩
Share:

মহেন্দ্র সিংহ ধোনি ও সলমন খানের মধ্যে কে ফেভারিট, জানিয়ে দিলেন কেদার যাদব।

কঠিন প্রশ্নের সামনে পড়েছিলেন জাতীয় দলের ক্রিকেটার কেদার যাদব। ইনস্টাগ্রাম লাইভে তাঁকে প্রশ্ন করা হয় ফেভারিট সুপারস্টারের সম্পর্কে। বলিউড তারকা সলমন খান নাকি প্রাক্তন জাতীয় অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির মধ্যে কে ফেভারিট, জানতে চাওয়া হয় তাঁর কাছে।

Advertisement

কেদার জবাবে বলেন, “আমার কাছে দু’জনেই সুপারস্টার। কাউকে আলাদা করে বেছে নেওয়া মুশকিল। তবে ধোনির জন্যই আমি এত দিন খেলতে পেরেছি। আর মাহি ভাইয়ের জন্যই সলমন ভাইয়ের সঙ্গে দেখা করতেও পেরেছি। আমার কাছে তাই মাহি ভাই সব সময়ই প্রথমে থাকবে। তার পর থাকবে সলমন ভাই।” সলমন ও ধোনির মধ্যে কাউকে বেছে নেওয়া কতটা কঠিন, তা বোঝাতে এর পর কেদার বলেন, “এটা খুব কঠিন ব্যাপার। এটা অনেকটা বাবা না মা, কে বেশি প্রিয়, তা জানতে চাওয়ার মতো।”

আরও পড়ুন: ট্রেনিং করছেন, রান্না করছেন, কাপড় কাচছেন... রোহিতের রোজনামচার ভিডিয়ো ভাইরাল​

Advertisement

আরও পড়ুন: এক বছর পিছিয়ে দেওয়া হোক টি২০ বিশ্বকাপ, দাবি সাইমন কাটিচের​

ক্রিকেটার হয়ে ওঠার দিনগুলোয় সচিন তেন্ডুলকর ছিলেন তাঁর আদর্শ। কেদারের অবশ্য আফশোসও রয়ে গিয়েছে। তিনি বলেছেন, “দেশের ৯৯ শতাংশ মানুষের মতো আমারও প্রিয় ছিলেন সচিন। কিন্তু, আফশোস হল যে কখনও ভারতের হয়ে সচিনের সঙ্গে খেলতে পারিনি।” ধোনির সম্পর্কে কেদার বলেছেন, “যখন প্রথম বার ধোনির সঙ্গে দেখা হয়, ও তখন ভারতের অধিনায়ক। ও খুব কঠোর। যতই ঠান্ডা মাথার হোক না কেন, ধোনি খুব ফোকাসড থাকত। ওর সঙ্গে দেখা হওয়ার পর ফেভারিট ক্রিকেটার নিয়ে আমার মনে আর কোনও সংশয় ছিল না। অবশ্যই তার নাম ধোনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন