Advertisement
১১ মে ২০২৪
COVID-19

ট্রেনিং করছেন, রান্না করছেন, কাপড় কাচছেন... রোহিতের রোজনামচার ভিডিয়ো ভাইরাল

এই ভিডিয়োয় দেখা গিয়েছে হিটম্যান সারা দিন ধরে কী করছেন। ঘরে তাঁকে যেমন ট্রেনিং করতে দেখা গিয়েছে, তেমনই এক বছর বয়সি কন্যা সামাইরার সঙ্গে খেলতেও দেখা গিয়েছে।

মেয়ের সঙ্গে খেলছেন রোহিত। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মেয়ের সঙ্গে খেলছেন রোহিত। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২০ ১৪:২২
Share: Save:

লকডাউনে ঘরবন্দি গোটা দেশ। ভারতের এক দিনের দলের সহ-অধিনায়ক রোহিত শর্মারও দিন কাটছে ঘরে। পরিবারের সঙ্গে কেমন ভাবে সময় কাটছে তাঁর, সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

এই ভিডিয়োয় দেখা গিয়েছে হিটম্যান সারা দিন ধরে কী করছেন। ঘরে তাঁকে যেমন ট্রেনিং করতে দেখা গিয়েছে, তেমনই এক বছর বয়সি কন্যা সামাইরার সঙ্গে খেলতেও দেখা গিয়েছে। স্ত্রী রীতিকা সাজদেহকে রান্নার কাজে সাহায্যের পাশাপাশি কাপড়ও কেচেছেন তিনি।

আরও পড়ুন: এক বছর পিছিয়ে দেওয়া হোক টি২০ বিশ্বকাপ, দাবি সাইমন কাটিচের​

আরও পড়ুন: ছেলের সঙ্গে তুমুল নাচ! ভিডিয়ো শেয়ার করলেন শিখর ধওয়ন​

এর আগেও লকডাউনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রোহিত। করোনাভাইরাস এ ভাবে খেলাধূলার দুনিয়ায় আঘাত না হানলে এই সময় আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দিতেন রোহিত। গত ২৯ মার্চ মুম্বইয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অভিযান শুরু করতেন রোহিতরা। কিন্তু এখন অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে আইপিএল। ৩ মে পর্যন্ত গোটা দেশে লকডাউন ঘোষণা করেছে কেন্দ্র সরকার। ফলে, এই মুহূর্তে ঘরেই থাকতে বাধ্য হচ্ছেন ক্রীড়াবিদরা।

😉

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Coronavirus Lockdown Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE