Sports News

ইন্দোনেশিয়া ওপেনের ফাইনালে শ্রীকান্ত

শনিবার সেমিফাইনালে শ্রীকান্ত ২১-১৫, ১৪-২১, ২৪-২২এ হারিয়ে দিলেন সন ওয়ান হোকে। রবিবার ফাইনালে শ্রীকান্তকে মুখোমুখি হতে হবে জাপানের কাজুসমা সাকাইয়ের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জুন ২০১৭ ২০:০৩
Share:

কিদাম্বি শ্রীকান্ত। ছবি: এপি।

এতদিন ভারতীয় ব্যাডমিন্টনের দায়িত্ব বহন করছিলেন মেয়েরা। প্রথমে সাইনা নেহওয়াল এবং পরে পিভি সিন্ধু। কিন্তু ধিরে ধিরে ব্যাটন চলে এসেছে পুরুষদের হাতেও। এ বার বাজিমাত করলেন পুলেল্লা গোঁপিচাদের আর এক ছাত্র কিদাম্বি শ্রীকান্ত। ইন্দোনেশিয়া ওপেন সুপার সিরিজের সেমিফাইনালে হারিয়ে দিলেন বিশ্বের এক নম্বর তারকা দক্ষিণ কোরিয়ার সন ওয়ান হোকে। এই নিয়ে চতুর্থ সুপার সিরিজ ফাইনালে খেলবেন শ্রীকান্ত।

Advertisement

আরও খবর: দু’লাইনের সিভির বদলে আমার নামই যথেষ্ট: সহবাগ

শনিবার সেমিফাইনালে শ্রীকান্ত ২১-১৫, ১৪-২১, ২৪-২২এ হারিয়ে দিলেন সন ওয়ান হোকে। রবিবার ফাইনালে শ্রীকান্তকে মুখোমুখি হতে হবে জাপানের কাজুসমা সাকাইয়ের। সেমিফাইনালের লড়াইয়ে সাকাইয়ের কাছেই হারতে হয়েছে আর এক ভারতীয় প্রণয়কে। যিনি অলিম্পিক্সে রুপোজয়ী লি চং উইকে হারিয়েই পৌঁছেছিলেন সেমিফাইনালে।কিন্তু অল ইন্ডিয়া ফাইনাল হওয়ার খুব কাছে গিয়েই থামতে হল। তিনি হারলেন ২১-১৭, ২৬-২৮, ১৮-২১এ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন