KKR

KKR: আবার শিরোনামে কেকেআর, মাস্ক না পরে জরিমানা দিলেন এই ক্রিকেটার

পুলিশ জানিয়েছে, শুক্রবার মাস্ক ছাড়াই গাড়ি নিয়ে বেরিয়েছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৬:৩৫
Share:

রাহুল ত্রিপাঠী। ফাইল ছবি

লকডাউনে কোভিডের নিয়ম ভাঙায় শাস্তির মুখে পড়লেন রাহুল ত্রিপাঠী। কেকেআর-এর এই ক্রিকেটারকে জরিমানা করেছে পুলিশ। শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

Advertisement

আইপিএল স্থগিত হওয়ায় ইংল্যান্ড সফরগামী ক্রিকেটাররা বাদে বাকিরা যে যাঁর বাড়িতে রয়েছেন। রাহুলও পুণেয় নিজের বাড়িতেই রয়েছেন। পুলিশ জানিয়েছে, শুক্রবার মাস্ক ছাড়াই গাড়ি নিয়ে বেরিয়েছিলেন তিনি। কোনও কারণ ছিল না, এমনিই গাড়িতে করে ঘুরছিলেন। কোঁধয়া এলাকায় তাঁকে দেখতে পেয়ে পাকড়াও করে পুলিশ। উল্লেখ্য, কিছুদিন আগেই টুইট করে সাধারণ মানুষকে মাস্ক পরার অনুরোধ করেছিলেন রাহুল।

জানা গিয়েছে, কোঁধয়ার খাদি মেশিন চকের কাছে ধরা হয় রাহুলকে। কোঁধয়া থানার প্রবীণ অফিসার সর্দার পাটিল বলেছেন, “ওই ক্রিকেটারকে মাস্ক ছাড়াই ঘুরতে দেখা গিয়েছে। কোনও কারণ ছাড়াই লকডাউনে গাড়ি নিয়ে বেরিয়েছিলেন তিনি। গাড়িতে আরও লোক ছিল।” রাহুলকে জরিমানা হিসেবে ৫০০ টাকা দিতে হয়েছে।

Advertisement

মহারাষ্ট্রে কোভিড সংক্রমণ সব থেকে বেশি। পুণেয় প্রকোপও সাংঘাতিক। তাই দীর্ঘদিন ধরেই সেখানে চলছে লকডাউন। তবে এই প্রথম কোনও ক্রিকেটারকে রাস্তায় কোভিড-বিধি ভাঙতে দেখা গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন