Yuzvendra Chahal

আমার থেকে কত রানে এগিয়ে গিয়েছো জানো? চহালের প্রশ্নে রাহুল বললেন...

শুক্রবার প্রথম টি-টোয়েন্টিতে জেতার পর ‘চহাল টিভি’-তে দেখা গেল এই দু’জনকে। সেখানে মজার ছলে চহাল জিজ্ঞাসা করলেন, “তুমি কি জানো আমার চেয়ে তোমার রান কত বেশি এখন?”

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৯ ১৬:৫৭
Share:

রাহুলের সঙ্গে কথা বলছেন চহাল। ছবি টুইটার থেকে নেওয়া।

শুক্রবার হায়দরাবাদে ওয়েস্ট ইন্ডিজকে ছয় উইকেটে হারিয়েছে ভারত। সেই জয়ে বিরাট কোহালির অবদান সবচেয়ে বেশি থাকলেও উপেক্ষা করা যাবে না লোকেশ রাহুল ও যুজভেন্দ্র চহালকে।

Advertisement

২০৮ রানের জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে ৪০ বলে ৬২ রান করেছেন রাহুল। ডানহাতি ওপেনার মেরেছেন পাঁচটি চার ও চারটি ছয়। বিরাট কোহালির সঙ্গে দ্বিতীয় উইকেটে ১০০ রান যোগ করেছিলেন তিনি। অন্যদিকে, লেগস্পিনার চহাল নিয়েছেন শিমরন হেটমায়ার ও কিয়েরন পোলার্ডের উইকেট। চার ওভারে ৩৬ রান দিয়েছেন তিনি।

লোকেশ রাহুল আবার সপ্তম ভারতীয় হিসেবে টি-টোয়েন্টি আন্তর্জাতিকে হাজার রান করেছেন। এক হাজার ক্লাবে তিনি তৃতীয় দ্রুততম। চহাল এদিকে ভারতের সফলতম বোলার। টি-টোয়েন্টিতে ভারতের হয়ে যুগ্ম ভাবে তিনি এখন সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন। রবিচন্দ্রন অশ্বিন ও চহাল, দু’জনেরই এখন এই ফরম্যাটে ৫২ উইকেট। শুক্রবার উপ্পলে চহাল টপকে গিয়েছেন জশপ্রীত বুমরাকে (৫১)।

Advertisement

আরও পড়ুন: ‘এ ভাবে ম্যাচ জেতালে এমন পাম্প-আপ সেলিব্রেশন তো করতেই পারে’​

আরও পড়ুন: উইলিয়ামসকে মাঠের বাইরে পাঠিয়ে বিরাট কোহালির এই ‘নোটবুক সেলিব্রেশন’ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়​

শুক্রবার প্রথম টি-টোয়েন্টিতে জেতার পর ‘চহাল টিভি’-তে দেখা গেল এই দু’জনকে। সেখানে মজার ছলে যুজভেন্দ্র চহাল জিজ্ঞাসা করলেন, “তুমি কি জানো আমার চেয়ে তোমার রান কত বেশি এখন?” এই ফরম্যাটে রাহুলের রান এখন ১০৩৬। আর এই ফরম্যাটে চহালের রান মাত্র ৪। মজার ছলে চহাল আরও জিজ্ঞাসা করলেন যে ব্যাট করতে নামার সময় রাহুলের মাথায় ঠিক কী ছিল? রাহুল বললেন, “কী আবার, শুধু মারার কথাই মাথায় ছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন