• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

উইলিয়ামসকে মাঠের বাইরে পাঠিয়ে বিরাট কোহালির এই ‘নোটবুক সেলিব্রেশন’ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Virat Kohli
হায়দরাবাদে কোহালির জবাব কেসরিককে। ছবি: পিটিআই।

কেসরিক উইলিয়ামসকে মাঠের বাইরে আছড়ে ফেলে আউট করার উৎসব তাঁকে ফিরিয়ে দিলেন বিরাট কোহালি। আর শুক্রবারের উপ্পলে ভারত অধিনায়কের সেই ছবিই সাড়া ফেলেছে ক্রিকেটমহলে।

২০১৭ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিল ভারত। জামাইকায় সফরের একমাত্র টি-টোয়েন্টিতে কেসরিক উইলিয়ামসের বলে আউট হয়েছিলেন বিরাট। সেই ম্যাচে ওপেন করতে নেমেছিলেন তিনি। সেই ইনিংসে ২২ বলে ৩৯ করার পর কেসরিককে মারতে গিয়ে মিড অনে দাঁড়ানো সুনীল নারিনের হাতে সহজ ক্যাচ দিয়েছিলেন তিনি। আর তার পরই তাঁর উদ্দেশে নোটবুক সেলিব্রেশন করেছিলেন কেসরিক। যা ভোলেননি কোহালি।

৫০ বলে অপরাজিত ৯৪ রানের ইনিংসে ম্যাচ জিতিয়ে ফেরার পর পুরস্কার বিতরণের সময় কোহালিকে এই প্রসঙ্গে জিজ্ঞাসাও করেছিলেন সঞ্জয় মঞ্জরেকর। তখন কোহালি জানান কেন তিনি ওই ‘নোটবুক সেলিব্রেশন’ ফিরিয়ে দিয়েছিলেন কেসরিককে। কেসরিক অবশ্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও এহেন সেলিব্রেশন করেন। কাগজে লেখার ভঙ্গি করে তা পকেটে পুরে তিনি বোঝাতে চান যে, ব্যাটসম্যানের উইকেট তাঁর পকেটে। একবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এক ওভারে তাঁকে বার বার বাউন্ডারিতে পাঠানোর পর কেসরিককে সেই সেলিব্রেশন ফিরিয়ে দিয়েছিলেন ক্যারিবিয়ান চাডউইক ওয়াল্টন।

আরও পড়ুন: কোহালির ব্যক্তিগত সর্বোচ্চ, রাহুলের তৃতীয় দ্রুততম হাজার... আর যা যা নজির হল হায়দরাবাদে

আরও পড়ুন: হায়দরাবাদে ছক্কা-বৃষ্টি, রান তাড়ায় আবার রাজা সেই কোহালি​

কোহালিও শুক্রবার হায়দরাবাদে কেসরিককে তা ফিরিয়ে দিলেন নিজের স্টাইলে। তবে মাঠের ঘটনা মাঠেই রেখে এসেছেন তিনি। ম্যাচের পর তাঁর রেশ ধরে রাখেননি। আর বলেওছেন সেই কথা। যে, হাড্ডাহাড্ডি ম্যাচে উত্তেজনার মুহূর্তে এগুলো ঘটেই থাকে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

You do not mess with the Skip! 🔥🔥 #TeamIndia #INDvWI @paytm

A post shared by Team India (@indiancricketteam) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন