India

দ্বিতীয় টেস্টে ফিরছেন লোকেশ

সুস্থ হয়ে আগেই অনুশীলনে নেমেছিলেন লোকেশ। তাঁকে দেখে খুশি বিরাট অ্যান্ড টিম। বুধবার সব ধোঁয়াশা কাটিয়ে অধিনায়ক বিরাট কোহালি জানিয়ে দিলেন দ্বিতীয় টেস্টে খেলছেন, লোকেশ রাহুল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ১৯:১১
Share:

অনুশীলনে লোকেশ রাহুল। সঙ্গো কোচ রবি শাস্ত্রী। ছবি: রয়টার্স।

জ্বরের জন্য খেলতে পারেননি প্রথম টেস্টে। কিন্তু ভারতীয় টেস্ট দলে ওপেনার হিসেবে তাঁর জায়গাই ছিল পাকা। কিন্তু প্রথম টেস্টে তিনি খেলতে না পারায় সেই জায়গায় ওপেন করতে নামেন শিখর ধবন ও অভিনব মুকুন্দ। দু’জনেই ব্যাটে সাফল্য পেয়েছেন। তা নিয়েই প্রশ্ন উঠছিল, সফল জুটিকে কি ভাঙবে টিম ম্যানেজমেন্ট। কিন্তু বুধবার সব ধোঁয়াশা কাটিয়ে অধিনায়ক বিরাট কোহালি জানিয়ে দিলেন দ্বিতীয় টেস্টে খেলছেন, লোকেশ রাহুল।

Advertisement

আরও খবর: বিরাটের ভারত সবার থেকে এগিয়ে: শাস্ত্রী

বিরাট কোহালি নিশ্চিত করেছেন মানে, বাইরে যেতে হচ্ছে ধবন অথবা মুকুন্দকে। সেই নামটি অবশ্য পরিষ্কার করে বলেননি বিরাট। বলেন, ‘‘আমার মনে হয় এই সিদ্ধান্তটি আমাদের বসে আলোচনা করে নিতে হবে। কার খেলা জয়ে প্রভাব ফেলেছে সেটা দেখতে হবে।’’ সে দিক থেকে দেখতে গেলে শিখর ধবনের লোকেশ রাহুলের সঙ্গে ওপেন করতে নামার সম্ভাবনা বেশি।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন