Sports News

কটকে হোটেল সঙ্কট, পুণেতেই আটকে কোহালিরা

পুণেতে ভারত-ইংল্যান্ড প্রথম ওয়ান ডে হয়ে গিয়েছে রবিবার। কিন্তু পুণে ছেড়ে পরের ভেন্যুতে যেতে পারেনি কোনও দলই। কারণ, যে হোটেলে থাকার কথা সেই হোটেল এই মুহূর্তে পুরো ভর্তি। একটি বিয়ের অনুষ্ঠানের জন্য পুরো হোটেলই চলে গিয়েছে তাদের দখলে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৭ ১৬:৫০
Share:

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে পুণেতে। ছবি: এএফপি।

পুণেতে ভারত-ইংল্যান্ড প্রথম ওয়ান ডে হয়ে গিয়েছে রবিবার। কিন্তু পুণে ছেড়ে পরের ভেন্যুতে যেতে পারেনি কোনও দলই। কারণ, যে হোটেলে থাকার কথা সেই হোটেল এই মুহূর্তে পুরো ভর্তি। একটি বিয়ের অনুষ্ঠানের জন্য পুরো হোটেলই চলে গিয়েছে তাদের দখলে। এমন অবস্থায় সোম ও মঙ্গলবার পুণেতেই বসে থাকতে হবে কোহালি, ধোনিদের। প্রশ্ন উঠছে সমস্যাটা আসলে কাদের। এই ম্যাচ যে কটকে হবে তা অনেক আগে থেকেই জানা ছিল। তা হলে হোটেল কেন বুক করা হয়নি। যদি হোটেল বুক করা হয়ে থাকে তা হলে কী ভাবে এই দিনগুলো অন্য কাউকে দিয়ে দিতে পারে সেই হোটেল কর্তৃপক্ষ। যদিও টিম ম্যানেজমেন্টের তরফে এই নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি। রবিবার খেলে সোমবার ছুটি দলের। মঙ্গলবার পুণেতেই অনুশীলন করবে ভারতীয় দল।

Advertisement

আরও খবর: কোহালির সিদ্ধান্ত নেওয়ার আগে ধোনির ‘অধিনায়কগিরি’ দেখল দর্শক

যা খবর তাতে বৃহস্পতিবার সকালের আগে পুরো হোটেল পাওয়া যাচ্ছে না। কিন্তু বৃহস্পতিবারই দ্বিতীয় ওয়ান ডে খেলতে নামতে হবে। যে কারণে কোনওরকমে বুধবার ব্যবস্থা করা হয়েছে। বুধবার সকাল ১১.৩০এ কটকে পৌঁছবে ভারতীয় দল। বিকেল চারটেয় অনুশীলন রাখা হয়েছে। আসলে মঙ্গলবার পর্যন্ত পুরো হোটেলই বুক রয়েছে। বুধবার থেকে ফাঁকা হতে শুরু করবে। তাঁর মধ্যেই ব্যবস্থা করা হচ্ছে। যে কারণে বুধবার কটক পৌঁছনোর সিদ্ধাম্ত নেওয়া হয়েছে। ওড়িশা ক্রিকেট বোর্ডের সচিব আশীর্বাদ বেহেরা বলেন, ‘‘হোটেল না পাওয়ায় ভারতীয় দলের আসার সময় পিছিয়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার পর্যন্ত কোনও ঘর পাওয়া যাচ্ছে না। যে কারণে বুধবার আসছে দল। বাকি সব সূচি মেনেই হবে। আশা পুণে ম্যাচের মতো এই ম্যাচও ততটাই উত্তেজক হবে।’’ টিকিট বিক্রিও হয়ে গিয়েছে। প্রথম ম্যাচের পর এই ম্যাচ ঘিরে সমর্থকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন