Sports News

চুটিয়ে সংসার জীবন উপভোগ করছেন বিরুষ্কা

অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করে বিরাট লেখেন , ‘চিলিং অ্যান্ড হাউ।’ আপাতত দু’জনে যে জমিয়ে কোয়ালিটি সময় কাটাচ্ছে তা তো স্বাভাবিক। গত সপ্তাহে নিজের নতুন ফ্ল্যাটের ব্যালকনি থেকে মুম্বই শহরের ছবি পোস্ট করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ মার্চ ২০১৮ ১৮:২৮
Share:

নিজেদের ফ্ল্যাটে বিরাট-অনুষ্কা। ছবি: বিরাট কোহালির টুইট থেকে।

এখন সংসারী বিরাট-অনুষ্কা। যার যার কাজ থেকে আপাতত একটু ছুটি। অনুষ্কার ‘পরী’ রিলিজ হয়ে গিয়েছে। বিরাটকে বিশ্রাম দেওয়া হয়েছে শ্রীলঙ্কা সফর থেকে। এই মুহূর্তে মুম্বইয়ে নিজেদের আলিশান ফ্ল্যাটে জমিয়ে সংসার করছেন এই তারকা দম্পতি। আর তার টুকরো টুকরো ছবি তাঁর ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিতেও ভুলছেন না বিরাট।

Advertisement

অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করে বিরাট লেখেন , ‘চিলিং অ্যান্ড হাউ।’ আপাতত দু’জনে যে জমিয়ে কোয়ালিটি সময় কাটাচ্ছে তা তো স্বাভাবিক। গত সপ্তাহে নিজের নতুন ফ্ল্যাটের ব্যালকনি থেকে মুম্বই শহরের ছবি পোস্ট করেন। সেখানে বিরাট লেখেন, ‘আর কোথায় যাব যদি আমার ঘর থেকে এত ভাল দৃশ্য দেখা যায়।’ যে ছবিতে মুম্বই শহর পেড়িয়ে দেখা যাচ্ছে সমুদ্র।

গত বছর তাসকানের এক রেসর্টে ১১ ডিসেম্বর বিয়ে করেছিলেন বিরাট-অনুষ্কা। তার পর হনিমুন সেরে স্বস্ত্রীক বিরাট চলে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকা সফরে। যদিও প্রথম টেস্টের পরই দেশে ফিরে আসেন অনুষ্কা। নতুন ছবির শুটিং সঙ্গে ছিল ‘পরী’র প্রচার। দীর্ঘ প্রায় একমাস দক্ষিণ আফ্রিকায় কাটিয়ে দেশে ফিরলেন বিরাটও। আপাতত ক্রিকেট থেকে ছুটি। তাই ব্যাক্তিগত জীবনটা চুটিয়ে উপভোগ করছেন তিনি।শুধু তিনিই উপভোগ করছেন এমনটা নয়। দু’জনের রোমান্টির মুহূর্তের ছবি পোস্ট তাঁর বার্তাও দিয়েছেন স্বয়ং অনুষ্কাও।

Advertisement

আরও পড়ুন
পৃথ্বী শ-এর প্রশংসায় সচিন

💑

💑

💑

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন