Sports News

টালিগঞ্জকে হারিয়ে ঘুরে দাঁড়াল মহমেডান

এর পরও গোলের সুযোগ তৈরি হয়েছিল মহমেডানের সামনে। ৩৪ ও ৩৫ মিনিটে পর পর সহজ সুযোগ নষ্ট করেন জিতেন মূর্মূ ও দীপান্দা। প্রথমার্ধ শেষ হয় ১-০ গোলেই। দ্বিতীয়ার্ধ শুরু হয় গোল দিয়েই। ৪৭ মিনিটে গোলের পাশে নাম লিখিয়ে ফেলেন জিতেন মূর্মূ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৭ ১৯:২৬
Share:

গোলের পর মহমেডান শিবিরে উৎসব।—ফেসবুক।

মহমেডান ৫ (ফৈয়াজ, জিতেন-২, দীপেন্দু দুয়ারি, দেবাশিস)

Advertisement

টালিগঞ্জ অগ্রগামী ১ (বিজয় মান্ডি)

পাঠচক্রের মতো সদ্য উঠে আসা দলের কাছে হারতে হয়েছিল। কিন্তু সেটা একটাই ম্যাচ। পরের ম্যাচেই ঘুরে দাঁড়াল মহমেডান এসসি। একই দিনে সাদার্ন সমিতির কাছে আটকে গেল সেই পাঠচক্র। বৃহস্পতিবার শুরু থেকেই জয়ের লক্ষ্যে নেমেছিল মহমেডান। বারাসত স্টেডিয়ামে ম্যাচ শুরুর ৭ মিনিটের মধ্যেই গোল করে মহমেডানকে এগিয়ে দিয়েছিলেন শেখ ফৈয়াজ। তীর্থঙ্করের বাঁ দিক থেকে তোলা ক্রসে হেড করে সাদা-কালোর আত্মবিশ্বাস ফিরিয়ে দেন ফৈয়াজ।

Advertisement

আরও পড়ুন

চমকে দিলেন নতুন ক্রোমা

কাস্টমসের বিরুদ্ধে আটকে থাকা ইস্টবেঙ্গলকে উদ্ধার করলেন এক ডিফেন্ডার

এর পরও গোলের সুযোগ তৈরি হয়েছিল মহমেডানের সামনে। ৩৪ ও ৩৫ মিনিটে পর পর সহজ সুযোগ নষ্ট করেন জিতেন মূর্মূ ও দীপান্দা। প্রথমার্ধ শেষ হয় ১-০ গোলেই। দ্বিতীয়ার্ধ শুরু হয় গোল দিয়েই। ৪৭ মিনিটে গোলের পাশে নাম লিখিয়ে ফেলেন জিতেন মূর্মূ। যদিও এই গোলের পিছনে বড় ভূমিকা রেখে গেলেন টালিগঞ্জ গোলকিপার ঝন্টু। একটি বল ক্লিয়ার করার চেষ্টা করতে গিয়ে সেটা জমা দিলেন জিতেনের পায়ে। পিছন থেকে উঠে আসা জিতেন গোলে করতে ভুল করেননি। তার ঠিক ১০ মিনিটের মধ্যেই ৩-০ করে গেলেন দীপেন্দু দুয়ারি। ডান দিক থেকে পাসটি বাড়িয়েছিলেন রানা ঘরামি।

দ্বিতীয়ার্ধের মহমেডানকে পাওয়া গেল অন্যরূপে। চারটি গোলই এল দ্বিতীয়ার্ধে। ৮৩ মিনিটে ৪-০ করেন জিতেন মূর্মূ। এর পরই ব্যবধান কমায় টালিগঞ্জ। বিজয় মান্ডির ডান পায়ের শট চলে যায় মহমেডান গোলে। অতিরিক্ত সময়ে পরিবর্ত হিসেবে নেমে ৫-১ করেন দেবাশিস প্রধান। জোড়া গোল করে ম্যাচের সেরা হয়েছেন জিতেন মূর্মূ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন