Wasim Akram

নাইট শিবিরকে বিদায় আক্রমের, থাকছেন না ২০১৭-র আইপিএলে

বাইশ গজের বাইরে থেকেও ব্যাটসম্যানদের কাবু করেছেন বারবার। কলকাতা নাইট রাইডার্সের হয়ে ২০১২ এবং ২০১৪ আইপিএল জয়ের খেতাবের বেশিরভাগ কৃতিত্ব তাঁর। সে কথা অনেক বার স্বীকার করেছেন খোদ নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানও। কিন্তু ২০১৭ আইপিএলে আর পাওয়া যাবে না নাইট রাইডার্সের এই বোলিং ব্যাকবোন-কে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৬ ১৫:৫১
Share:

'বিদায়' কলকাতা

বাইশ গজের বাইরে থেকেও ব্যাটসম্যানদের কাবু করেছেন বারবার। কলকাতা নাইট রাইডার্সের হয়ে ২০১২ এবং ২০১৪ আইপিএল জয়ের খেতাবের বেশিরভাগ কৃতিত্ব তাঁর। সে কথা অনেক বার স্বীকার করেছেন খোদ নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানও। কিন্তু ২০১৭ আইপিএলে আর পাওয়া যাবে না নাইট রাইডার্সের এই বোলিং ব্যাকবোন-কে। নাইট রাইডার্সের সঙ্গে চুক্তি শেষ হতে চলেছে প্রাক্তন পাকিস্তানি পেসার ওয়াসিম আক্রমের।

Advertisement

‘নাইট রাইডার্সের বোলিং কোচ এবং মেন্টর ওয়াসিম আক্রম ২০১৭ আইপিএলে দলের সঙ্গে থাকছেন না। শোনা যাচ্ছে, সময়ের অভাবে নিজেকে সরিয়ে নিতে চাইছেন ওয়াসিম আক্রম। নাইট রাইডার্সের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও বেঙ্কি মাইসোর জানিয়েছেন, “আমরা ওয়াসিম ভাইকে মিস করব। বেশ কয়েক বছর ধরে দলে অপরিহার্য হয়ে উঠেছিলেন তিনি। ২০১২ এবং ২০১৪-র আইপিএল জয়ে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।”

শুধুই কি ক্রিকেট পাগল কলকাতাবাসী মিস করবে ওয়াসিম আক্রমকে? তা কিন্তু নয়। নাইট রাইডার্স ছেড়ে যাওয়ার আক্ষেপ তাঁরও রয়েছে। ওয়াসিম আক্রম বলেন, “নাইট রাইডার্সকে ভীষণ ভাবে মিস করব। বেশ কয়েক বছর ধরে ড্রেসিং রুম শেয়ার করেছি।”

Advertisement

২০১৭-র আইপিএলে নাইটকে এগিয়ে যাওয়ারও পরামর্শও দিয়েছেন সর্বকালের অন্যতম সেরা বাঁহাতি পেসার ওয়াসিম আক্রম।

আরও পড়ুন- ইংল্যান্ডের ৪০০-র জবাবে সেঞ্চুরি কোহালির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন