kuldeep yadav

Leo Messi: লিয়ো মেসিদের ম্যাচ দেখতে প্যারিসে হাজির কেকেআর-এর স্পিনার

ভারতীয় ক্রিকেট দলে দীর্ঘদিন ধরেই ব্রাত্য তিনি। খেলেননি আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের হয়েও। অস্ত্রোপচারের কারণে ছিটকে গিয়েছিলেন আগেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৫:২৬
Share:

প্যারিসের মাঠে হাজির কুলদীপ (ডানদিকে)। ছবি ইনস্টাগ্রাম

ভারতীয় ক্রিকেট দলে দীর্ঘদিন ধরেই ব্রাত্য তিনি। খেলেননি আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের হয়েও। অস্ত্রোপচারের কারণে ছিটকে গিয়েছিলেন আগেই। সেই কুলদীপ যাদবকে এ বার দেখা গেল অন্য খেলার মাঠে। মঙ্গলবার রাতে পার্ক দ্য প্রাঁসে হাজির ছিলেন তিনি। গ্যালারি থেকেই দেখেছেন লিয়োনেল মেসিদের ম্যাচ।

Advertisement

ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন কুলদীপ। তা থেকেই জানা গিয়েছে তাঁর প্যারিস-ভ্রমণের কথা। দু’টি ছবি পোস্ট করেছেন কুলদীপ। একটি ছবিতে তাঁকে দেখা গিয়েছে ম্যাচের আগে কার্যত ফাঁকা গ্যালারিতে দাঁড়িয়ে ছবি তুলতে। আর একটি ছবিতে তিনি রয়েছেন কোনও এক বন্ধুর সঙ্গে। কুলদীপ নিজে মেসির নামাঙ্কিত জার্সি পরে রয়েছেন। তাঁর বন্ধুর গায়ে নেমারের নামাঙ্কিত জার্সি। যদিও মঙ্গলবারের ম্যাচে নেমার খেলেননি।

আমিরশাহিতে দ্বিতীয় পর্বের আইপিএল-এর আগেই চোট পান কুলদীপ যাদব। গত মাসেই তাঁর পায়ে অস্ত্রোপচার হয়। সেই ছবি পোস্ট করে কুলদীপ লিখেছিলেন, সুস্থ হওয়ার প্রক্রিয়া সবে শুরু হয়েছে। ভাল ভাবে রিহ্যাব করে যত দ্রুত সম্ভব মাঠে ফিরতে চান। ইনস্টাগ্রামের ছবি দেখে মনে হচ্ছে, সুস্থ হওয়ার দিকে অনেকটাই এগিয়ে গিয়েছেন ভারতীয় দলের স্পিনার।

Advertisement

এক সময় ভারতের সীমিত ওভারের দলের নিয়মিত সদস্য এখন আর জাতীয় দলের জন্য বিবেচিত হন না। তাঁর সঙ্গী যুজবেন্দ্র চহালও টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন