Kusal Mendis

গ্রেফতার শ্রীলঙ্কার উইকেটকিপার ব্যাটসম্যান কুশল মেন্ডিস

পুলিশ জানিয়েছে, কুশলকে এ দিনই ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করানো হবে।

Advertisement

সংবাদ সংস্থা

কলম্বো শেষ আপডেট: ০৫ জুলাই ২০২০ ১২:২৭
Share:

কুসল মেন্ডিস এখনও পর্যন্ত ৪৪ টেস্ট, ৭৬ একদিনের ম্যাচ ও ২৬ টি-টোয়েন্টি খেলেছেন। ছবি: এপি।

এক জন পথচারীকে গাড়ি চাপা দেওয়ায় গ্রেফতার হলেন শ্রীলঙ্কার উইকেটকিপার ব্যাটসম্যান কুশল মেন্ডিস। এই ঘটনা ঘটেছে রবিবার সকালে।

Advertisement

কলম্বোর শহরতলির পানাদুরায় বাইসাইকেল চালিয়ে যাচ্ছিলেন ৬৪ বছর বয়সি স্থানীয় এক ব্যক্তি। সেই সময়ই কুশল মেন্ডিসের গাড়ি ধাক্কা মারে তাঁকে। হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তাঁর। পুলিশ জানিয়েছে, কুশলকে এ দিনই ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করানো হবে। কুশল মত্ত ছিলেন কিনা তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

২৫ বছর বয়সি কুশল মেন্ডিস এখনও পর্যন্ত খেলেছেন ৪৪ টেস্ট, ৭৬ এক দিনের ম্যাচ ও ২৬ টি-টোয়েন্টি। টেস্টে ৩৬.৯৭ গড়ে তিনি করেছেন ২৯৯৫ রান। সর্বোচ্চ ১৯৬। ৫০ ওভারের ফরম্যাটে ৩০.৫২ গড়ে করেছেন ২১৬৭ রান। স্ট্রাইক রেট ৮৪.৬৮। টি-টোয়েন্টিতে ১৮.৬১ গড়ে করেছেন ৪৮৪ রান। স্ট্রাইক রেট ১৩১.৫২। টেস্ট ও এক দিনের ম্যাচে যথাক্রমে ৬৫ ও ৩৯ ক্যাচ নিয়েছেন তিনি। কোভিড-১৯ লকডাউনের পর পাল্লেকেলে স্টেডিয়ামে অনুশীলন শুরু করা শ্রীলঙ্কার স্কোয়াডের অন্যতম সদস্য তিনি। তবে এই মুহূর্তে শ্রীলঙ্কার সামনে কোনও আন্তর্জাতিক ম্যাচ নেই। করোনার কারণে সফর বাতিলের ঘোষণা করেছে ভারত।

Advertisement

আরও পড়ুন: ভারতীয় দলের মধ্যে কাঠিন্য আমদানি করেছিল সৌরভ, উচ্ছ্বসিত প্রশংসা ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়কের​

আরও পড়ুন: ‘যাঁদের নেতৃত্বে খেলেছি, তাঁদের মধ্যে সেরা সৌরভই’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন