Sports News

নেহরার অবসরের ম্যাচে টার্গেট নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ জয়

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ ২-১এ জিতে নিয়েছে ভারত। এ বার টি২০তেও জয়ের পতাকা ওড়াতে বদ্ধ পরিকর টিম কোহালি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৭ ২১:৩৭
Share:

আশিস নেহরা। —ফাইল চিত্র।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচই নেহরার বিদায়ী ম্যাচ। যে কারনে নেহরার প্রথম দলে থাকা প্রায় নিশ্চিত। দিল্লির ফিরোজ শাহ কোটলা থেকেই অবসর নিতে চলেছেন দেশের এই ফাস্ট বোলার। জাতীয় দলে পর পর সুযোগ না পেয়ে বেশ হতাশ ছিলেন। বার বার ফিরেও ছিটকে যেতে হচ্ছিল। তাই শেষ পর্যন্ত অবসরের ঘোষণা করেই দিলেন। যে কারণে টি২০র প্রথম ম্যাচের জন্য নেহরাকে দলে রাখা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

ভেজা বলে অনুশীলন কুলদীপদের

Advertisement

দেশের হয়ে যে কোনও জায়গায় ব্যাট করতে প্রস্তুত শ্রেয়াস আইয়ার

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ ২-১এ জিতে নিয়েছে ভারত। এ বার টি২০তেও জয়ের পতাকা ওড়াতে বদ্ধ পরিকর টিম কোহালি। সঙ্গে যখন নেহরার শেষ ম্যাচ জিতেই তাঁকে ফেয়ারওয়েল দিতে চাইবে ভারতীয় দল। যে কারনে নেহরার প্রথম এগারোয় থাকা প্রায় নিশ্চিত। আর প্রথম টি২০তে সব নজরই থাকবে তাঁর দিকে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি২০ রেকর্ড খুব একটা ভাল নয়। কিন্তু এই মুহূর্তে যে ফর্মে রয়েছে ভারতীয় দল তাতে যে কোনও পাসা পাল্টে দিতে পারে তারা। নেহরার ঘরের মাঠে তাঁকে জিতেই বিদায় জানাবে ভারতীয় দল। ১৮ বছরের ক্রিকেট জীবনের শেষ হতে চলেছে নেহরার। নেহরাও চাইবেন একটা পারফেক্ট শেষ করতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন