IPL

রিকি পন্টিং চ্যাটার্জি… বাহ রে বাহ

ইয়ে দশ সাল আপকে নাম… দেখতে দেখতে দশ বছরে পা দিতে চলল আইপিএল। ৫ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএলের দশম সংস্করণ। প্রতি বছরের মতো এ বারেও হৈ হৈ করে লঞ্চ হল আইপিএলের থিম সং। আর তার সঙ্গে তো অবশ্যই রয়েছে সেই অমোঘ রিংটোন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৭ ১৮:৩১
Share:

ফের ক্রিকেটপ্রেমীদের মাতাতে আসছে আইপিএল।

ইয়ে দশ সাল আপকে নাম… দেখতে দেখতে দশ বছরে পা দিতে চলল আইপিএল। ৫ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএলের দশম সংস্করণ।

Advertisement

প্রতি বছরের মতো এ বারেও হৈ হৈ করে লঞ্চ হল আইপিএলের থিম সং। আর তার সঙ্গে তো অবশ্যই রয়েছে সেই অমোঘ রিংটোন। যেটি প্রথম আইপিএল থেকে প্রত্যেক বছর খেলা চলাকালীন বারবার বেজে ওঠে। সোমবার এক মিনিটের এই ভিডিও পোস্ট হয়েছে আইপিএলের অফিসিয়াল টুইটার পেজে। এ বারের থিম সঙে নতুনত্ব কী থাকছে?

দেখুন ভিডিও

Advertisement

প্রত্যেক বছর আইপিএলের জন্য নতুন থিম সং বানানো হয়। আর প্রত্যেক বারই জাঁকজমোক গানে গোটা ভারতের মন জয় করে নেয়। সেই গান ‘জেন্টেলম্যান’কে জম্পিং ঝপাং করে ‘মেন্টালম্যান’ তৈরি করে কখনও বা সাজিয়ে তোলে ‘ইন্ডিয়া কা তহার’। প্রত্যেকটি থিম সঙের সঙ্গে থাকে দারুণ একটি ট্যাগ লাইন। ২০০৮ সালে প্রথম আইপিএলের ট্যাগ লাইন গৃহযুদ্ধ নয়, ধর্মযুদ্ধ নয় এটা কর্মযুদ্ধ। এ বারে সব কিছুই ‘বাহ রে বাহ’। যদি রিকি পন্টিং চ্যাটার্জি নাম কারওর হয়, তা হলেও বাহ রে বাহ… শুনে নিন সেই থিম সং।

আরও পড়ুন- ‘অফ ফর্মের সচিন-কোহালিরা ফ্ল্যাট উইকেটের জন্য দরবার করেন’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন