কুম্বলের সংস্থার শেয়ার আগেই ছেড়েছিলেন লক্ষ্মণ

অনিল কুম্বলের সংস্থার শে‌য়ার আগেই ছেড়ে দিয়েছিলেন ভিভিএস লক্ষ্মণ। এমনটাই জানিয়েছে বিসিসিআই। কনফ্লিক্ট অফ ইন্টারেস্টের সব সম্ভাবনাই উড়িয়ে দিয়েছে বোর্ড। বিসিসিআই-এর তিন সদস্যের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটিতে ছিলেন লক্ষ্মণ। যাঁরা বেছে নিয়েছেন অনিল কুম্বলেকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জুলাই ২০১৬ ০০:০৩
Share:

অনিল কুম্বলের সংস্থার শে‌য়ার আগেই ছেড়ে দিয়েছিলেন ভিভিএস লক্ষ্মণ। এমনটাই জানিয়েছে বিসিসিআই। কনফ্লিক্ট অফ ইন্টারেস্টের সব সম্ভাবনাই উড়িয়ে দিয়েছে বোর্ড। বিসিসিআই-এর তিন সদস্যের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটিতে ছিলেন লক্ষ্মণ। যাঁরা বেছে নিয়েছেন অনিল কুম্বলেকে। সেই কুম্বলের সংস্থার শেয়ার ছিল লক্ষ্মণের। একটি রিপোর্টে সেই তথ্য প্রকাশ পেতেই সামনে এসে বিসিসিআই জানিয়ে দেয় অতীতে থাকলেও এখন আর সেই শেয়ার নেই লক্ষ্মণের। এটি একটি স্পোর্টস এডুকেশন সংস্থা। বিসিসিআই-এর পক্ষ থেকে সচিব অজয় শির্কে জানিয়েছেন, ‘‘লক্ষ্মণ বিসিসিআইকে জানিয়েছে যে সে ওই সংস্থার সব শেয়ার বিক্রি করে দিয়েছে। গত মার্চে ওই সংস্থার পাঁচ শতাংশ শেয়ার ছিল লক্ষ্মণের কাছে। এবং তার সঙ্গে এটাও ঘোষণা করে দিয়েছিল ওই সংস্থার সঙ্গে তাঁর আর কোনও সম্পর্ক নেই। এই কমিটি কাজ শুরুর আগেই লক্ষ্মণ সরে দাঁড়িয়েছিলেন এই সংস্থা থেকে।’’ যে কারণেই লক্ষ্মণ আর কনফ্লিক্ট অফ ইনটারেস্টের আওতায় থাকছেন না।

Advertisement

আসলে নতুন করে আর কোনও বিতর্কের মধ্যে থাকতে চাইছে না বিসিসিআই। এমনিতেই অনিল কুম্বলেকে কোচ করা নিয়ে বড় সর বিতর্কের জন্ম দিয়েছেন রবি শাস্ত্রী। সরাসরি আঙুল তুলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিকে।

আরও খবর

Advertisement

সৌরভের চুপ থাকা উচিত ছিল: বেদী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন