বার্সেলোনার বিরুদ্ধে চিঠি ফিফায়

লিওনেল মেসির ক্লাব যখন এ সব ঝামেলা সামলাতে ব্যস্ত, তখন এ বছরের শেষ বড় এবং সম্মানের ম্যাচ, এল ক্লাসিকো জেতার প্রস্তুতি তুঙ্গে রিয়াল মাদ্রিদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৭ ০৪:২৩
Share:

পরিবার: বান্ধবী জর্জিনা ও সন্তানদের সঙ্গে রোনাল্ডো। ছবি: ইনস্টাগ্রাম 

এল ক্লাসিকোর আগে অন্য সমস্যায় বার্সেলোনা। আঁতোয়া গ্রিজম্যানকে পাওয়ার জন্য বার্সার প্রতিনিধিরা আটলেটিকো মাদ্রিদের ফুটবলারের ঘনিষ্ঠ লোকজনের সঙ্গে নাকি যোগাযোগ করেছিলেন। এ কথা জানার পরে আটলেটিকোর তরফে ফিফায় চিঠি দিয়ে বার্সেলোনার নামে অভিযোগ করা হয়। ইতিমধ্যেই ২০২২ পর্যন্ত আটলেটিকোর সঙ্গে চুক্তি করেছেন গ্রিজম্যান। ক্লাবের অভিযোগ, এই অবস্থায় গ্রিজম্যানের সঙ্গে যোগাযোগ করাটা রীতিমতো অবৈধ কাজ।

Advertisement

লিওনেল মেসির ক্লাব যখন এ সব ঝামেলা সামলাতে ব্যস্ত, তখন এ বছরের শেষ বড় এবং সম্মানের ম্যাচ, এল ক্লাসিকো জেতার প্রস্তুতি তুঙ্গে রিয়াল মাদ্রিদের। মঙ্গলবার থেকেই অনুশীলন শুরু হয়ে গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের।

আগামী শনিবার বের্নাবাউয়ে চলতি মরসুমে লা লিগার প্রথম ক্লাসিকো। যার আগে ইন্ডোরে প্র্যাক্টিস করলেন সি আর সেভেন। একই সঙ্গে অবসর সময়ে দেখা গেল পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ব্যালন ডি’ওর জয়ী ফুটবলার। বান্ধবী জর্জিনা রদরিগেজ এবং সন্তানদের সঙ্গে রোনাল্ডোর ছবি মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পারিবারিক এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রোনাল্ডোর বান্ধবী। এরই মাঝে আবার রোনাল্ডোর চোট নিয়ে জল্পনা ছড়িয়েছিল। যার জন্য তাঁর ক্লাসিকোয় খেলা নাকি অনিশ্চিত হয়ে পড়েছে। অবশ্য রোনাল্ডো নিজেই বলে দেন, ‘‘কোনও চোট নেই। ক্লাসিকোয় খেলতে সমস্যা হবে না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন