Lionel Messi

কোভিড দূরে রাখতে ‘অ্যান্টি করোনাভাইরাস’ গদিতে ঘুমোচ্ছেন মেসি! দাম জানেন?

বার্সা স্টার তাঁর পরিবারের জন্য কিনেছেন এমন একটি গদি। যা চার ঘণ্টার মধ্যে মেরে ফেলবে করোনাভাইরাস!

Advertisement

সংবাদ সংস্থা

মাদ্রিদ শেষ আপডেট: ১১ অগস্ট ২০২০ ১৪:৫৪
Share:

এই গদিতেই এখন ঘুমোচ্ছেন মেসি। ছবি টুইটার থেকে নেওয়া।

সারা বিশ্বে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দু’কোটি ছাড়িয়েছে। এই ভাইরাস থেকে বাঁচতে সকলেই যেমন পারছেন সাবধান থাকার চেষ্টা করছেন। সে পথে পা বাড়িয়ে বার্সা স্টার তাঁর পরিবারের জন্য কিনেছেন এমন একটি গদি। যা চার ঘণ্টার মধ্যে মেরে ফেলবে করোনাভাইরাস!

Advertisement

সে দেশের বিভিন্ন সংবাদপত্রের প্রতিবেদন অনুসারে, টেক মুন সংস্থা বাজারে এনেছে এই বিশেষ গদি। সেটাই কিনেছেন মেসি। আতলেটিকো মাদ্রিদের ফুটবলার সল নিগুয়েজ ওই সংস্থার ব্রান্ড অ্যাম্বাসাডর। তিনি ছাড়াও মেসির আর্জেন্টাইন সতীর্থ সার্জিও আগুয়েরো ব্যবহার করছেন করোনাভাইরাস মারতে সক্ষম ওই গদি।

ওই গদি প্রস্তুতকারক সংস্থার দাবি, ওই গদি তার উপর ঘুমনো ব্যক্তির দেহে থাকা করোনাভাইরাস চার ঘণ্টার মধ্যে মেরে ফেলবে। এই গদিতে থাকা ন্যানোপার্টিকল ‘ভিরুক্লিন’ পদ্ধতির সাহায্যে ৯৯ শতাংশ ভাইরাস-ব্যাক্টেরিয়াকে মেরে ফেলবে। যদিও এই দাবির সত্যতা ঠিক কতটা, তা যাচাই করা আমাদের পক্ষে সম্ভব হয়নি।

Advertisement

আরও পড়ুন: কোহালিদের ফ্যাব ফোর নয়, ক্রিকেটবিশ্ব শাসন করছে ফ্যাব ফাইভ, দাবি আসিফ ইকবালের

জানা গিয়েছে, পরিবারকে করোনার কবল থেকে দূরে রাখতে ৯০০ ইউরো খরচ করে এই গদি কিনেছেন মেসি। ভারতীয় মুদ্রায় এই গদির দাম প্রায় ৮৮ হাজার টাকা।

আরও পড়ুন: আইএসএলের দশটি দল দিল জার্সির নকশা, নেই লাল-হলুদ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন