Sports News

শুনে নিন যুব বিশ্বকাপ ফুটবলের থিম সং

উদ্বোধনের আগেই মোবাইলে মোবাইলে ছড়িয়ে পড়েছে ফিফা যুব বিশ্বকাপের থিম সং। ক'দিন বাদেই উদ্বোধন হওয়ার কথা রয়েছে। তার আগেই হিক এই থিম সং। যেখানে গলা মিলিয়েছেন শান, মিকা, বাবুল সুপ্রিয়রা। সঙ্গে ঝলক দেখা যাবে ভারতীয় ফুটবল ও ক্রিকেটের দুই আইকনের। দেখে নিন সেই ভিডিও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৭ ১৮:২১
Share:

আর মাত্র একমাস। ইতিমধ্যেই দামামা বেজে গিয়েছে বিশ্বকাপ ফুটবলের। ভারতের মাটিতে প্রথমবার বিশ্বকাপ ফুটবল ঘিরে সাজ সাজ রব। তার মধ্যেই থিম সং যেন তাতে বাড়তি রঙ লাগিয়ে গেল। এসে গেল বিশ্বকাপ।

Advertisement

৬ সেপ্টেম্বর উদ্বোধন হওয়ার কথা অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপের থিম সং-এর। কিন্তু তার আগেই মোবাইলে মোবাইলে সারা দেশে ছড়িয়ে পড়ল সেই গান। যার নেপথ্যে কখনও মিকা তো কখনও শান। আবার কখনও ভেসে এল বাবুল সুপ্রিয়র গলা। স্ক্রিনেও ভেসে উঠল তাঁদের মুখ। বিশ্বকাপের থিম সং কম্পোজ করলেন প্রীতম চক্রবর্তী।

আরও পড়ুন

Advertisement

আইপিএল-এর মিডিয়া স্বত্ব এ বার স্টার ইন্ডিয়ার

সুলতানদা নেই! ধাক্কাটা মানতে পারছে না ময়দান

সেই ভিডিও শুরুই হল গ্রামের মাঠ থেকে। যেখান থেকে একজন ফুটবল ভাসিয়ে দিচ্ছেন সারা দেশের উদ্দেশে। সেই বল যেন ঘুরে বেড়াল উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিমে। কখনও কুচিপুরী তো কখনও বাংলার ঢাক। দূর্গা পুজোর পরেই শুরু হচ্ছে বিশ্বকাপ। তাই যেন থিম সংয়েও পুজোর রেশ। তার মধ্যেই বল পায়ে ভেসে উঠল ভারতীয় ফুটবলের আইকন ভাইচুং ভুটিয়াকে। শেষ বেলায় দেখা দিলেন স্বয়ং সচিন তেন্ডুলকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন