Sushil Kumar

এখনও ফেরার সুশীল কুমার, অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগিরের বিরুদ্ধে জারি লুক আউট নোটিশ

জিজ্ঞাসাবাদের জন্য সুশীলকে খুঁজলেও তাঁর খোঁজ পায়নি পুলিশ। এর জেরেই লুক আউট নোটিশ জারি করা হল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৩:০১
Share:

সুশীল কুমার ফাইল চিত্র

সুশীল কুমারের বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করল দিল্লি পুলিশ। ছত্রসল স্টেডিয়ামের পার্কিংয়ে সাগর রানা নামে ২৩ বছরের এক কুস্তিগিরকে খুন করা হ্য়। সেই খুনের ঘটনায় সুশীল জড়িত। এমনটাই অভিযোগ মৃতের পরিবারের। জিজ্ঞাসাবাদের জন্য সুশীলকে খুঁজলেও তাঁর খোঁজ পায়নি পুলিশ। এর জেরেই লুক আউট নোটিশ জারি করা হল।

Advertisement

অতিরিক্ত ডিসিপি ড. গুরিকবাল সিংহ সিধু বলেন, ‘‘আমরা আহত দুই জন ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে তাঁদের অভিযোগের ভিত্তিতে সুশীল কুমারের খোঁজে তল্লাশি চালাচ্ছি।’’

পুলিশের কাছে সাগরের পরিবারের অভিযোগ, দুবারের অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগির সাগরকে বাড়ি থেকেই অপহরণ করে নিয়ে যান শিক্ষা দিতে। কিছুদিন আগেই অন্যান্য কুস্তিগিরদের সামনে সুশীলকে অপদস্থ করার শাস্তি দিতেই তরুণ কুস্তিগিরকে অপহরণ করেন সুশীল। আহত আরও এক কুস্তিগির সনু মহল, দুষ্কৃতী বলে পরিচিত কালা জাঠেদি একসঙ্গে সুশীলের বাড়ির কাছেই থাকতেন।

Advertisement

পুলিশ সূত্রের খবর, ‘‘কিছুদিন আগেই এই দুইজনকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। এরপর সুশীল জানতে পারেন তাঁকে অন্যান্য কুস্তিগিরদের সামনে অপদস্থ করা হয়। এরপরই সাগরকে হুমকি দেন সুশীল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন