rape

Benjamin Mendy: ধর্ষণের অভিযোগে গ্রেফতার ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার, নির্বাসিত করল ক্লাব

ঘোর বিপদে পড়লেন ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার বেঞ্জামিন মেন্ডি। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায় গ্রেফতার করেছে চেশায়ার পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২১ ০০:২৭
Share:

বেঞ্জামিন মেন্ডি। ছবি সংগৃহীত।

ঘোর বিপদে পড়লেন ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার বেঞ্জামিন মেন্ডি। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায় গ্রেফতার করেছে চেশায়ার পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশি হেফাজতেই থাকবেন মেন্ডি। শুক্রবার তাঁকে স্থানীয় আদালতে তোলা হবে। তদন্তের ফলাফল না আসা পর্যন্ত মেন্ডিকে নির্বাসিত করেছে তাঁর ক্লাব।

Advertisement

মেন্ডির বিরুদ্ধে চারটি ধর্ষণ এবং একটি যৌন নিগ্রহের অভিযোগ রয়েছে। ১৬ বছরের বেশি বয়স, এরকম তিন জন মেন্ডির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। ২০২০-র অক্টোবর থেকে ২০২১-এর অগস্টের মধ্যে এই ঘটনা ঘটেছে। মেন্ডির এজেন্টের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি কোনও উত্তর দেননি।

অসমর্থিত সূত্রের খবর, ম্যাঞ্চেস্টার সিটির পাঁচ ফুটবলার নাকি এর সঙ্গে জড়িত। ঘটনায় নাম উঠে এসেছে সদ্য সিটিতে যোগ দেওয়া ফুটবলার জ্যাক গ্রিলিশের। তবে ক্লাব বা ফুটবলার, কোনও পক্ষের তরফেই এই খবর স্বীকার করা হয়নি।

Advertisement

২০১৭-র ফ্রান্সের ক্লাব মোনাকো থেকে সিটিতে যোগ দেন মেন্ডি। ক্লাবের হয়ে তিন বার প্রিমিয়ার লিগ এবং দু’বার ইংলিশ লিগ কাপ জিতেছেন। এ বারও মরসুমের প্রথম ম্যাচে টটেনহ্যামের বিরুদ্ধে খেলেছেন। তবে পরের ম্যাচে তাঁকে দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন