English Premier League

ম্যান সিটির ঝড়, এগিয়ে গিয়েও ড্র পোগবাদের

রবিবার ম্যান সিটির হয়ে জোড়া গোল করলেন ইলখাই গুন্দোয়ান (৪৯ ও ৭৩ মিনিটে)। অসাধারণ খেললেন ফিল ফডেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৫৭
Share:

প্রতীকী ছবি।

Advertisement

ইপিএল

লিভারপুল ১ ম্যান সিটি ৪

Advertisement

ম্যান ইউ ৩ এভার্টন ৩

বিধ্বস্ত লিভারপুল! নিজেদের মাঠ অ্যানফিল্ডেই রবিবার তারা অবিশ্বাস্য ভাবে ১-৪ গোলে হেরে গেল ম্যাঞ্চেস্টার সিটির কাছে। ২০০৯-এর ২১ এপ্রিলের পরে প্রথম বার লিভারপুল নিজেদের মাঠে চার গোল হজম করল। আর শীর্ষ স্থানে থাকা ম্যান সিটি টানা ১৪ ম্যাচ জিতে ইপিএলের পয়েন্ট টেবলে অনেকটাই এগিয়ে থাকল। তাদের সংগ্রহ দাঁড়াল ২২ ম্যাচে ৫০। দুই থেকে চারে রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (২৩ ম্যাচে ৪৫), লেস্টার সিটি (২৩ ম্যাচে ৪৩) ও লিভারপুল (২৩ ম্যাচে ৪০)। শনিবার এভার্টনের সঙ্গে ৩-৩ ড্র করে ম্যান ইউ।

রবিবার ম্যান সিটির হয়ে জোড়া গোল করলেন ইলখাই গুন্দোয়ান (৪৯ ও ৭৩ মিনিটে)। অসাধারণ খেললেন ফিল ফডেন। তিনিও গোল করলেন ৮৩ মিনিটে। ম্যান সিটির অন্য গোলদাতা রাহিম স্টার্লিং (৭৬ মিনিট)। লিভারপুলের একমাত্র গোলটি পেনাল্টি থেকে করেন মহম্মদ সালাহ ৬৩ মিনিটে। এ দিকে, শনিবার ৯৪ মিনিট পর্যন্ত কিন্তু রেড ডেভিলস ৩-২ এগিয়েছিল। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের সংযুক্ত সময়ে (৯৫ মিনিটে) গোল শোধ করে দেন এভার্টনের ডমিনিক ক্যালভার্ট-লিউইন। প্রথমার্ধেই ২-০ এগিয়ে যায় ম্যান ইউ। ২৪ ও ৪৫ মিনিটে গোল করেন এডিনসন কাভানি ও ব্রুনো ফের্নান্দেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন