ওয়ান্ডার বয়ের দাপটে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হার আর্সেনালের

ম্যানচেস্টার ইউনাইটেডের ওয়ান্ডার বয়ের তকমাটা এল বলে। পর পর দুই ম্যাচে জোড়া গোল। বয়স মাত্র ১৮। গত ম্যাচেই বৃহস্পতিবার ইউরোপা লিগে মিডজিল্যান্ডের বিরুদ্ধে অভিষেক ম্যাচে জোড়া গোল করে চমকে দিয়েছিলেন অ্যাকাডেমির এই ছাত্র। সদ্য যোগ দিয়েছেন সিনিয়র দলে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৬ ২২:০০
Share:

অপ্রতিরোধ্য ম্যানচেস্টারের ওয়ান্ডার বয়। ছবি- গেটি ইমেজেস।

ম্যানচেস্টার ইউনাইটেড ৩ (মার্কাস-২, হেরেরা)

Advertisement

আর্সেনাল ২ (ওয়েলব্যাক, ওজিল)

ম্যানচেস্টার ইউনাইটেডের ওয়ান্ডার বয়ের তকমাটা এল বলে। পর পর দুই ম্যাচে জোড়া গোল। বয়স মাত্র ১৮। গত ম্যাচেই বৃহস্পতিবার ইউরোপা লিগে মিডজিল্যান্ডের বিরুদ্ধে অভিষেক ম্যাচে জোড়া গোল করে চমকে দিয়েছিলেন অ্যাকাডেমির এই ছাত্র। সদ্য যোগ দিয়েছেন সিনিয়র দলে। হঠাৎ করেই জানতে পারেন প্রথম দলে খেলছেন তিনি। তার পরই শিরোনামে চলে আসেন মার্কাস র‌্যাশফোর্ড। আর আজ ইংলিশ প্রিমিয়ার লিগে শুরু থেকেই আর্সেনালের বিরুদ্ধে নেমে পড়লেন ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি গায়ে। নেমেই আবার যেন আগের ম্যাচের অ্যাকশন রিপ্লে দেখালেন।

Advertisement

২৯ ও ৩২ মিনিটে র‌্যাশফোর্ডের জোড়া গোলে শুরুতেই ২-০ গোলে এগিয়ে গেল ইউনাইটেড। যদিও ওল্ড ট্রাফোর্ডের হাড্ডাহাড্ডি লড়াই চলল শেষ পর্যন্ত। প্রথমার্ধ শেষের ঠিক পাঁচ মিনিট আগেই আর্সেনালের হয়ে ব্যবধান কমালেন ওয়েলব্যাক। দ্বিতীয়ার্ধে আবার ম্যানচেস্টারের হামলা আর্সেনাল গোলে। এবার ৩-১ করলেন আন্দ্রে হেরেরা। তবে সেই ব্যবধান চার মিনিটের মধ্যেই ৩-২ করে দিলেন মেসুট ওজিল। ম্যাচ শেষ হল ৩-২ গোলেই।

২৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার পাঁচ নম্বরে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। শীর্ষে এখনও সেই লেস্টার সিটি। ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট তাদের। এর পর ৫৪ পয়েন্টে রয়েছে টটেনহ্যাম। ৫১ পয়েন্টে ৫১ পয়েন্টে আর্সেনাল ও ৪৭ পয়েছে রয়েছে ম্যানচেস্টার সিটি।

আরও খবর

অভিষেকেই ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে জোড়া গোল মার্কাসের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন