ম্যান ইউয়ের ড্রয়ের দিনে চার গোলে জয় পেপের ম্যান সিটির

ম্যান ইউ ড্র করলেও ঘরের মাঠে ব্রাইটনকে ৪-০ হারাল ম্যান সিটি। দু’মিনিটে কেভিন দ্য ব্রুইনের গোলে এগিয়ে যায় পেপ গুয়ার্দিওলার দল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৯ ০৪:১৪
Share:

ছন্দে: শনিবার জোড়া গোল করলেন আগুয়েরো। এএফপি

আগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসের কাছে সংযুক্ত সময়ের গোলে হারতে হয়েছিল। শনিবার লিগ তালিকায় শেষের দিকে থাকা সাউদাম্পটনের বিরুদ্ধে এগিয়ে গিয়েও ১-১ শেষ করল ওয়ে গুন্নার সোলসারের দল। তাও আবার শেষ ১৭ মিনিট দশ জনে খেলে সাউদাম্পটন। তার পরেও গোলের দরজা খুলতে পারেননি পল পোগবারা।

Advertisement

এই ড্রয়ের ফলে চার ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে লিগ টেবলে সাত নম্বরে নামল ম্যান ইউ। ম্যাচের ১০ মিনিটে ড্যানিয়েল জেমসের ডান পায়ের জোরালো শটে করা গোলে এগিয়ে যায় ম্যান ইউ। কিন্তু বিরতির পরেই ঘরের মাঠে খেলায় ফেরে সাউদাম্পটন। ৫৮ মিনিটে কেভিন দানসোর ক্রস থেকে হেডে সাউদাম্পটনের হয়ে সমতা ফেরান ইয়ানিক ভেস্টারগড। তবে এ দিন ম্যাচের খলনায়ক পল পোগবা। একাধিক ভুল পাস ও মাঝমাঠে বলের দখল হারানোয় সমালোচিত হন তিনি।

ম্যাচের পরে হতাশ ম্যান ইউ ম্যানেজার সোলসার বলেন, ‘‘আজ জেতা উচিত ছিল। কিন্তু গোলের সামনে গিয়ে খেই হারিয়ে ফেলা ও ভুল পাসের খেসারত দিতে হল।’’

Advertisement

ম্যান ইউ ড্র করলেও ঘরের মাঠে ব্রাইটনকে ৪-০ হারাল ম্যান সিটি। দু’মিনিটে কেভিন দ্য ব্রুইনের গোলে এগিয়ে যায় পেপ গুয়ার্দিওলার দল। প্রথমার্ধের শেষ দিকে ও দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যান সিটির হয়ে জোড়া গোল করে ব্যবধান বাড়ান সের্খিয়ো আগুয়েরো। ৭৯ মিনিটে ম্যান সিটির চতুর্থ গোল বের্নার্দো সিলভার। এই জয়ের ফলে ৪ ম্যাচে ১০ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্তানে রইলেন আগুয়েরোরা।

অন্য ম্যাচে প্রথমার্ধে ২-০ এগিয়ে গিয়েও শেফিল্ড ইউনাইটেডের বিরুদ্ধে ২-২ ড্র করল চেলসি। স্ট্যামফোর্ড ব্রিজে ১৯ ও ৪৩ মিনিটে ট্যামি আব্রাহামের গোলে দু’গোলে এগিয়ে গিয়েছিল চেলসি। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই ক্যালাম রবিনসন ব্যবধান কমান শেফিল্ড ইউনাইটেডের হয়ে। ম্যাচের অন্তিম লগ্নে কিওর্ত জ়ুমার আত্মঘাতী গোলে ২-২ করে চেলসি। ফলে চার ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় নয় নম্বরে রইল চেলসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন