Manchester United

বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার, ৬৭৮ কোটি টাকায় ম্যান ইউতে যাচ্ছেন ইনি

সর্বকালের রেকর্ড ভেঙে দিয়ে বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে লেস্টার সিটি থেকে ম্যান ইউতে আসছেন তিনি।

Advertisement

সংবাদসংস্থা

লন্ডন শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৯ ১২:০৩
Share:

বিশ্বের সবথেকে দামী ডিফেন্ডার হতে চলেছেন হ্যারি। ছবি: রয়টার্স।

লেস্টার সিটির সেন্টার ব্যাক হ্যারি মাগুয়্যের এবার যোগ দিতে চলেছেন ম্যানচেস্টার ইউনাইটেডে। সর্বকালের রেকর্ড ভেঙে দিয়ে বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে লেস্টার সিটি থেকে ম্যান ইউতে আসছেন তিনি। দুই ক্লাবের তরফে এখনও কিছু জানানো না হলেও ক্লাব সূত্রে জানা যাচ্ছে, প্রায় ৮০ মিলিয়ন পাউন্ড অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৬৭৭কোটি ৬৬লক্ষ টাকায় লেস্টার সিটি থেকে হ্যারিকে দলে আনতে চলেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

Advertisement

গতবছর বিশ্বকাপে ইংল্যান্ডের হ্যারির পারফরম্যান্স দেখার পর থেকেই তাঁকে দলে আনার চেষ্টায় ছিলেন ম্যান ইউ কোচ সোলসার। কিন্তু গত বছরের সেপ্টেম্বরে লেস্টার সিটির সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেন হ্যারি। চুক্তির সময়সীমার মধ্যে হ্যারিকে দলে আনার জন্য এই বিপুল পরিমাণ অর্থ ম্যান ইউ-এর থেকে পাবে লেস্টার সিটি।

আরও পড়ুন: মেসির থেকে রোনাল্ডোকে এগিয়ে রাখছেন কোহালি

Advertisement

দলে আসার ফলে এরিক বেইলি, ফিল জোন্স, ভিক্টর লিন্ডেলফদের সঙ্গে হ্যারি মাগুয়্যেরকেও দেখা যাবে ম্যান ইউয়ের সপ্তম ডিফেন্ডার হিসাবে। চলতি মরসুমে ম্যানচেস্টার ইউনাইটেড প্রথম ম্যাচ খেলতে চলেছে ১১ অগস্ট। গত মরশুমে প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থানে শেষ করলেও এবারে নতুন ভাবে শুরু করতে চান কোচ সোলসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন