পেপকে তোপ জোসের

ওল্ড ট্র্যাফোর্ডে ঘরের মাঠে মঙ্গলবার প্রথমার্ধে ভিক্টর ভিনিসিয়াস ডস স্যান্টোস (ভিনিতো)-র গোলে এগিয়ে যায় মস্কোভা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৭ ০৪:২৪
Share:

উৎসব: ম্যান ইউ-এর গোলের পর উচ্ছ্বাস লুকাকুদের। ছবি: এএফপি

চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত জয়ের রাতেই ম্যাঞ্চেস্টার ডার্বির উত্তাপ বাড়িয়ে দিলেন জোসে মোরিনহো!

Advertisement

ওল্ড ট্র্যাফোর্ডে ঘরের মাঠে মঙ্গলবার প্রথমার্ধে ভিক্টর ভিনিসিয়াস ডস স্যান্টোস (ভিনিতো)-র গোলে এগিয়ে যায় মস্কোভা। দ্বিতীয়ার্ধে দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়ান পল পোগবা-রা। ৬৪ মিনিটে সমতা ফেরান রোমেলু লুকাকু। দু’মিনিটের মধ্যেই ম্যান ইউকে এগিয়ে দেন ইয়ান র‌্যাশফোর্ড। অথচ ম্যাচের পর মোরিনহোর তোপের মুখে ম্যাঞ্চেস্টার পেপ গুয়ার্দিওলা! সিটি ম্যানেজারের বিরুদ্ধে সত্য গোপন করার অভিযোগ করলেন তিনি।

আগামী রবিবার ওল্ড ট্র্যাফোর্ডে মুখোমুখি হচ্ছে দুই ম্যাঞ্চেস্টার। গুয়ার্দিওলা জানিয়েছেন, চোটের জন্য এই ডার্বিতে দাভিদ সিলভা অনিশ্চিত। ক্ষুব্ধ মোরিনহোর অভিযোগ, ‘‘দাভিদ সিলভার চোট নিয়ে ভুল তথ্য দিচ্ছেন গুয়ার্দিওলা। ডার্বিতে ও খেলবে। একই কাজ আর্সেন ওয়েঙ্গারও করেছিলেন ল্যাকাজেত্তির চোট নিয়ে।’’ গত শনিবার ম্যান ইউয়ের বিরুদ্ধে ম্যাচের আগে আর্সেনাল ম্যানেজার জানিয়েছিলেন, চোটের জন্য লাকাজেত্তির খেলা নিয়ে সংশয় রয়েছে। যদিও ফরাসি তারকা শুরু থেকেই খেলেছিলেন। মোরিনহোর অভিযোগের কোনও জবাব গুয়ার্দিওলা না দিলেও মুখ খুলেছেন ওয়েঙ্গার। আর্সেনাল ম্যানেজার বলেছেন, ‘‘আমি কখনও মিথ্যে কথা বলি না। আমার মনে হয়েছিল, ওর পক্ষে খেলা সম্ভব নয়। এমনকী, ম্যাচের দিনও আমরা নিশ্চিত ছিলাম না লাকাজেত্তির খেলা নিয়ে। কিন্তু ও মরিয়া ছিল খেলার জন্য। ফুটবলে এ রকম হয়েই থাকে।’’

Advertisement

খেলার খবরে সব সময় আপডেটেড থাকতে চোখ রাখুন আনন্দবাজারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন