চোটের জন্য বাদ যুবরাজ, বদলে মণীশ পাণ্ডে

জল্পনার শেষ। যুবরাজের জায়গায় খেলতে চলেছেন মণীশ পাণ্ডে। বিশ্বকাপ থেকে শেষ পর্যন্ত ছিটকেই গেলেন যুবরাজ সিংহ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মোহালিতে পায়ে চোট পেয়েছিলেন। চেষ্টা করা হচ্ছিল সুস্থ করে তাঁকে ফিরিয়ে আনার। কিন্তু ম্যাচের আগের দিন দুপুরে নিশ্চিত হয়ে গেল খেলতে পারছেন না যুবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৬ ১৬:২০
Share:

জল্পনার শেষ। যুবরাজের জায়গায় খেলতে চলেছেন মণীশ পাণ্ডে। বিশ্বকাপ থেকে শেষ পর্যন্ত ছিটকেই গেলেন যুবরাজ সিংহ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মোহালিতে পায়ে চোট পেয়েছিলেন। চেষ্টা করা হচ্ছিল সুস্থ করে তাঁকে ফিরিয়ে আনার। কিন্তু ম্যাচের আগের দিন দুপুরে নিশ্চিত হয়ে গেল খেলতে পারছেন না যুবি। সেমিফাইনাল তো খেলতে পারছেনই না এমন কী দল ফাইনালে উঠলেও তিনি খেলতে পারবেন না। এমন অবস্থায় কভার হিসেবে আগেই ডেকে নেওয়া হয়েছিল মণীশ পাণ্ডেকে।

Advertisement

যুবরাজের জায়গায় কে, সে নিয়েও চলছিল বিতর্ক। কখনও শোনা যাচ্ছিল অজিঙ্ক রাহানের নাম তো কখনও পবন নেগি। শেষ পর্যন্ত হয়তো মণীশ পাণ্ডেকেই খেলতে দেখা যাবে প্রথম এগারোয়। মাঝে মাঝে ভেসে ওঠা রাহানেও আপাতত কিছুটা পিছিয়ে পড়েছেন। কর্ণাটকের ডান হাতি ব্যাটসম্যান পাণ্ডেই শেষ পর্যন্ত যুবরাজের জায়গায় সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে নামতে চলেছেন।

আরও খবর

Advertisement

যুবরাজের বদলি নিয়ে ধোনি-শাস্ত্রী টানাপড়েন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন