Sports News

ধোনিকে সামলানোর টিপস দিলেন সৌরভ

বিজয় হাজারের সেমিফাইনালে বাংলাকে খেলতে হবে ধোনির ঝাড়খণ্ডের বিরুদ্ধে। কোয়ার্টারে ছক্কা হাঁকিয়ে যিনি ঝাড়খন্ডকে তুলেছেন সেমিফাইনালে। অন্যদিকে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর এক বল বাকি থাকতে ম্যাচ জিতে নিয়েছে বাংলা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৭ ২৩:১৫
Share:

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: পিটিআই।

বিজয় হাজারের সেমিফাইনালে বাংলাকে খেলতে হবে ধোনির ঝাড়খণ্ডের বিরুদ্ধে। কোয়ার্টারে ছক্কা হাঁকিয়ে যিনি ঝাড়খন্ডকে তুলেছেন সেমিফাইনালে। অন্যদিকে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর এক বল বাকি থাকতে ম্যাচ জিতে নিয়েছে বাংলা। শুক্রবার বিজয় হাজারের সেমিফাইনালে মুখোমুখি হবে বাংলা ও ঝাড়খণ্ড। তার আগে বাংলা দল মেন্টরের ভূমিকায় পেল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। যিনি খুব কাছ থেকে দেখেছেন মহেন্দ্র সিংহ ধোনিকে। তিনি অধিনায়ক মনোজ তিওয়ারির সঙ্গে দেখা করে। বাংলা দল সূত্রের খবর, সৌরভ ইতিমধ্যেই মনোজ ও কোচ সাইরাজ বাহুতুলেকে ধোনিকে সামলানোর টিপস দিয়েছেন সৌরভ। তিনি জানিয়েছেন, ধোনিকে আউট করা অসম্ভব নয়। বৃহস্পতিবার সন্ধ্যায় দলের সঙ্গে দেখা করেন সৌরভ। শুক্রবারও মাঠে থাকবেন তিনি।

Advertisement

আরও খবর: আবার ঋদ্ধিমানের ক্যাচ, এ বার কিন্তু হেসে ফেললেন আম্পায়ারও

এই বাংলা দলে মনোজ, দিন্দা, প্রজ্ঞ্যান ওঝাদের মতো আইপিএল খেলা প্লেয়াররা রয়েছেন। যাঁরা ধোনির বিরুদ্ধে খেলেছেন। কনিষ্ক শেঠ, সায়ন ঘোষ, আমির গোনিদের অবশ্য ধোনি সম্পর্কে কোনও ধারণা নেই। অধিনায়ক মনোজ তিওয়ারি ভাল ফর্মে রয়েছেন। বলেন, ‘‘এই বাংলা দলে অনেক জুনিয়র প্লেয়ার রয়েছে। ওরা শিখছে পরিস্থিতির উপর নির্ভর করে কী ভাবে খেলতে হয়। ধোনি ভারতীয় ক্রিকেটে কিংবদন্তী কিন্তু মাঠে সবই সমান। আমাদের কাজ পরিকল্পনা অনুযায়ী খেলা। ওদের দলেও বেশ কয়েকজন ভাল প্লেয়ার আছে, সৌরভ তিওয়ারি, ইশান কিষান, বিরাট সিংহরা ভাল খেলছে।’’ এই ম্যাচে টস গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে বলেই মনে করছেন বাংলা অধিনায়ক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন