Mashrafe Mortaza

১৫ দিনে দ্বিতীয় বার করোনা পজিটিভ মাশরফি মোর্তাজা

গত ২০ জুন ফেসবুকে পোস্টের মাধ্যমে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন স্বয়ং মাশরাফি। চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু, ১৫ দিন পর ফের করোনা পরীক্ষায় পজিটিভ ফল এসেছে তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২০ ১৪:৪১
Share:

মাশরাফি মোর্তাজা। ছবি: এএফপি।

১৫ দিনের ব্যবধানে ফের করোনা টেস্টে পজিটিভ হলেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফি মোর্তাজা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে এই খবর জানানো হয়েছে। তবে চিন্তিত হওয়ার কিছু নেই বলেও আশ্বস্ত করা হয়েছে ক্রিকেটপ্রেমীদের।

Advertisement

গত ২০ জুন ফেসবুকে পোস্টের মাধ্যমে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন স্বয়ং মাশরাফি। চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু, ১৫ দিন পর ফের করোনা পরীক্ষায় পজিটিভ ফল এসেছে তাঁর। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিফ ফিজিশিয়ান দেবাশিস চৌধুরী বলেছেন, “আতঙ্কিত হওয়ার কিছু নেই। ৮ জুলাই আবার করোনা টেস্ট হবে মাশরাফির। তখন হয়তো সেরে উঠবে ও। অধিকাংশ সময়ে ১৪ দিনের মধ্যে রোগী সেরে ওঠে। কিন্তু সেটাই বাধ্যতামূলক নয়। কারও ক্ষেত্রে বাড়তি সময় লাগতেই পারে।”

মাশরাফি এখন শুধুই ওয়ানডে ক্রিকেট খেলেন। চলতি বছরের গোড়ায় নেতৃত্ব ছেড়ে দিয়েছিলেন তিনি। ৩৬ বছর বয়সি এখনও পর্যন্ত ৩৬ টেস্ট, ২২০ ওয়ানডে ও ৫৪ টি-টোয়েন্টি খেলেছেন। এই তিন ফরম্যাটে তিনি নিয়েছেন যথাক্রমে ৭৮, ২৭০ ও ৪২ উইকেট।

Advertisement

আরও পড়ুন: হারলেই দয়া ভিক্ষা চাইত ভারত, বিতর্কিত মন্তব্য শাহিদ আফ্রিদির​

আরও পড়ুন: গ্রেফতার শ্রীলঙ্কার উইকেটকিপার ব্যাটসম্যান কুশল মেন্ডিস​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন