India

ভারত-পাক ম্যাচ নিয়ে বিজ্ঞাপন ফেরাল ‘মওকা মওকা’-র স্মৃতি

রবিবারে বিশ্বকাপে ভারত পাকিস্তানের মধ্যে লড়াই। আর সেই লড়াইয়ের আগুনে আর একটু হাওয়া দিতে টিভির পর্দায় হাজির হয়েছে একটি বিজ্ঞাপন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জুন ২০১৯ ১৮:৪৮
Share:

এই বিজ্ঞাপণ নিয়েই শুরু হয়েছে আলোচনা। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়াকে হারানোর পর বাইশ গজের বিশ্বযুদ্ধে কিউয়িদের বিরুদ্ধে খেলতে নামবে বিরাট বাহিনী। কিন্তু সেই ম্যাচ হওয়ার আগেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে রবিবারের আসন্ন ভারত পাকিস্তানের মধ্যে লড়াই। আর সেই লড়াইয়ের আগুনে আর একটু হাওয়া দিতে টিভির পর্দায় হাজির হয়েছে একটি বিজ্ঞাপন।

Advertisement

ভারত পাকিস্তানের ম্যাচ নিয়ে তৈরি ওই বিজ্ঞাপন মনে করিয়ে দিচ্ছে ২০১৫ বিশ্বকাপের সময় ভাইরাল হওয়া ‘মওকা মওকা’ বিজ্ঞাপনটিকে। তবে এ বারের বিজ্ঞাপনে পাকিস্তানের সঙ্গে যোগ হয়েছে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা চরিত্র।

ভাইরাল হওয়া বিজ্ঞাপনের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাকিস্তানের জার্সি পরা ব্যক্তি বাংলাদেশের জার্সি পরিহিত ব্যক্তিকে তাঁর বাবার বলে যাওয়া কিছু কথা বলে উৎসাহ জোগাচ্ছেন। ‘বারবার পরাজিত হলেও চেষ্টা ছাড়া উচিত নয়’- বাবার বলে যাওয়া এই ধরনের কথা বলছেন তিনি।

Advertisement

প্রসঙ্গত, বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে কখনও জিততে পারেনি পাকিস্তান। সেই প্রসঙ্গেই পাক সমর্থকের এই আশার বাণী। ভারত-পাক ম্যাচের আগে এই বিজ্ঞাপনের ভিডিয়ো নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: পেসারের বলেও বেল পড়ছে না! পাঁচ বার ঘটল চলতি বিশ্বকাপেই, কারণ...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন