Mayank Agarwal

শুভমন, পৃথ্বী ও ময়াঙ্ক, প্রস্তুতি ম্যাচে রান পেলেন না তিন সম্ভাব্য ওপেনারই

পৃথ্বী নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজে বড় রান পাননি। তিন ইনিংসে করেছিলেন ৮৪ রান। সর্বাধিক ৪০। শুভমন এদিকে নিউজিল্যান্ডে ভারত ‘এ’ দলের হয়ে থেকেছেন ধারাবাহিক।

Advertisement

সংবাদ সংস্থা

হ্যামিল্টন শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০ ১০:২৫
Share:

শুক্রবার শুভমন, পৃথ্বী ও ময়াঙ্ক, প্রস্তুতি ম্যাচে তিন জনের মিলিত অবদান মাত্র ১ রান।

পৃথ্বী শ চার বলে ফিরলেন কোনও রান না করে। সঙ্গী ওপেনার ময়াঙ্ক আগরওয়াল ১৩ বলে করলেন ১ রান। আর চার নম্বরে নেমে শুভমন গিল বেশি সময় নেননি। প্রথম বলেই ফিরেছেন।

Advertisement

হ্যামিল্টনের সিডন পার্কে নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে তিন দিনের প্রস্তুতি ম্যাচে ওপেনিং নিয়ে জট তাই কাটল না। তিন সম্ভাব্য ওপেনারই যে ব্যর্থ হলেন প্রথমদিন! আর একটা মিলও রয়েছে। তিনজনই ফিরেছেন কুগেলেইজিনের বলে। ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ময়াঙ্ক আগরওয়ালের জায়গা নিয়ে যদিও সংশয় নেই। প্রশ্ন হল, ময়াঙ্কের সঙ্গী কে হবেন, তা নিয়েই।

আরও পড়ুন: টেস্টে ওপেনিং নিয়ে পৃথ্বীর সঙ্গে কোনও লড়াই নেই, জানিয়ে দিলেন শুভমন

Advertisement

আরও পড়ুন: ক্রিকেট ছেড়ে সেলফি তুললেন পূজারা, অশ্বিন-ঋদ্ধিরা ডুব দিলেন প্রকৃতিতে​

পৃথ্বী নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজে বড় রান পাননি। তিন ইনিংসে করেছিলেন ৮৪ রান। সর্বাধিক ৪০। শুভমন এদিকে নিউজিল্যান্ডে ভারত ‘এ’ দলের হয়ে থেকেছেন ধারাবাহিক। পৃথ্বী না শুভমন, কার ওপেন করা উচিত, তা নিয়ে ক্রিকেটমহলে চলছিল জোরদার তর্ক। শুভমনকেও এই প্রশ্নের মুখে পড়তে হয়েছিল বৃহস্পতিবার। তিনি বলেন যে এই ব্যাপারে পৃথ্বীর সঙ্গে তাঁর কোনও লড়াই নেই। টিম ম্যানেজমেন্টই এই ব্য়াপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বলে জানান শুভমন।

কিন্তু, টিম ম্যানেজমেন্টের কাজটাও কঠিন করে তুললেন পৃথ্বী-শুভমন। কেউই যে রান পেলেন না প্রস্তুতি ম্যাচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন