Sports News

সুরেশ রায়নার পাস ওয়ার্ড চাইলেন মায়ান্তি

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে-র ঘটনা। টেলিভিশন চ্যানেলের হয়ে কানপুরের গ্রীনপার্কে সেই ওয়ান ডে-তে গিয়েছিলেন মায়ান্তি। সেখান থেকেই মায়ান্তি একটি স্ক্রিন শট নিয়ে টুইট করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কানপুর শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৭ ১৭:২৬
Share:

মায়ান্তি ল্যাঙ্গার। ছবি: মায়ান্তির ইনস্টাগ্রাম থেকে।

সোশ্যাল মিডিয়ায় সুরেশ রায়নার পাসওয়ার্ড চেয়ে বসলেন মায়ান্তি। মায়ান্তি ল্যাঙ্গারের সঙ্গে ভারতীয় ক্রিকেট পরিবারের সম্পর্ক অনেক পুরনো। সম্পর্কের শুরু কাজের সূত্রে। মায়ান্তি স্পোর্টস অ্যাঙ্কর। যে কারনে তাঁকে ক্রিকেট মাঠে নিয়মিতই যেতে হয়। পরিচিত সকলেই। অন্যদিকে, তিনি ক্রিকেটার স্টুয়ার্ট বিনির স্ত্রীও। যে কারনে ভারতীয় ক্রিকেটের সঙ্গে মায়ান্তির সম্পর্ক অনেক পুরনো।

Advertisement

আরও পড়ুন

আদালতের নির্দেশে বহিষ্কৃত এআইএফএফ সভাপতি প্রফুল্ল পটেল

Advertisement

কমনওয়েলথ শুটিং চ্যাম্পিয়নশিপে সোনা জয় হিনা সিধুর

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে-র ঘটনা। টেলিভিশন চ্যানেলের হয়ে কানপুরের গ্রীনপার্কে সেই ওয়ান ডে-তে গিয়েছিলেন মায়ান্তি। সেখান থেকেই মায়ান্তি একটি স্ক্রিন শট নিয়ে টুইট করেন। সেখানে দেখা যাচ্ছে বেশ কিছু ওয়াইফাই নেটওয়ার্কের নাম। আর সেই তালিকায় রয়েছেন স্বয়ং সুরেশ রায়না। সেই ওয়াইফাই তালিকার স্ক্রিন শট দিয়ে মায়ান্তি লেখেন, ‘‘রায়না, যদি সম্ভব হয় তোমার নেটওয়ার্কের পাসওয়ার্ডটা কি আমি পেতে পারি?’’ এই ভেন্যুতে অনেক রঞ্জি ট্রফি ম্যাচ খেলেছেন রায়না। যদিও মায়ান্তির এই টুইটের পর কোনও উত্তর দেননি রায়না। কিন্তু টুইটারে ফ্যানেরা পর পর উপদেশ দিয়ে গিয়েছেন।

যদিও রায়না দীর্ঘদিন ধরেই ভারতীয় দলের বাইরে। দলে ফেরার চেষ্টা চালাচ্ছেন। মায়ান্তির এই মজায় অবশ্য এখনও কোনও উত্তর দেননি রায়না।

দেখুন সেই টুইট

দেখুন সেই টুইট 🙋🏻 ? 😃 (_)

দেখুন সেই টুইট (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন