Sports News

অলিম্পিয়াকে নিয়ে বাড়ি ফিরলেন সেরেনা, দেখুন ভিডিও

গত জানুয়ারিতে সেরেনা যখন অস্ট্রেলিয়ান ওপেন জিতেছিলেন তখন তিনি আট সপ্তাহের অন্তঃসত্ত্বা ছিলেন। সেটা ছিল তাঁর সপ্তম অস্ট্রেলিয়ান ওপেন।একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে প্রেগনেন্সির প্রথম দিন থেকে অলিম্পিয়ার জন্ম হওয়া পর্যন্ত একটি ভিডিওর কোলাজ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৭ ১৪:১৫
Share:

মেয়ে অলিম্পিয়াকে নিয়ে এই ছবিই পোস্ট করলেন সেরেনা।

অলিম্পিয়াকে নিয়ে ঘরে ফিরেছেন গত কালই। ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। মেয়ে অলিম্পিয়ার সঙ্গে ছবি পোস্ট করেন সেরেনা। অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়রের সোশ্যাল মিডিয়ায় অভিষেক হয়ে গেল ১৩ দিন বয়সেই। ১ সেপ্টেম্বর জন্ম হয় অলিম্পিয়ার। বাড়ি ফিরে সেরেনা ছবি পোস্ট করে লেখেন, ‘‘দেখ অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়রকে।’’

Advertisement

আরও পড়ুন

সেরিনা-বর্ণনা ঘিরে বিতর্কে মারিয়া

Advertisement

এর সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে প্রেগনেন্সির প্রথম দিন থেকে অলিম্পিয়ার জন্ম হওয়া পর্যন্ত একটি ভিডিওর কোলাজ। গত জানুয়ারিতে সেরেনা যখন অস্ট্রেলিয়ান ওপেন জিতেছিলেন তখন তিনি আট সপ্তাহের অন্তঃসত্ত্বা ছিলেন। সেটা ছিল তাঁর সপ্তম অস্ট্রেলিয়ান ওপেন। এর সঙ্গে সেরেনা এও খোলসা করেন, অসুস্থতার জন্য তাঁদের ছ’দিন বেশি হাসপাতালে থাকতে হয়েছে। লেখেন, ‘‘বেশ কিছু সমস্যা ছিল আমাদের। কিন্তু শেষে দেখুন আমরা কী পেয়েছি। আমরা কন্যা সন্তান পেয়েছি।’’ ইনস্টাগ্রামে ১৪ ঘণ্টায় এই ছবি সাড়ে আট লাখেরও বেশি ‘লাইক’ পেয়েছে। ভিডিও এখনও পর্যন্ত দেখা হয়েছে সাড়ে সাত লাখ বার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন