Sports News

২০১৭তেই বিয়ে লিওনেল মেসির

এ বার কি তাহলে বিয়েটা সেরে ফেলছেন লিওনেল মেসি। স্প্যানিশ মিডিয়ায় এখন এটাই জোড় গুঞ্জন। আগামী বছরই মেসি ও অ্যান্তোনেলা রোকুজো নাকি বিয়েটা করেই ফেলছেন। যা খবর তাতে নিজের দেশেই এই বিয়ের অনুষ্ঠান হবে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৬ ২২:২২
Share:

বান্ধবীর সঙ্গে সি-বিচে মেসি। ছবি: সংগৃহীত।

এ বার কি তাহলে বিয়েটা সেরে ফেলছেন লিওনেল মেসি। স্প্যানিশ মিডিয়ায় এখন এটাই জোড় গুঞ্জন। আগামী বছরই মেসি ও অ্যান্তোনেলা রোকুজো নাকি বিয়েটা করেই ফেলছেন। যা খবর তাতে নিজের দেশেই এই বিয়ের অনুষ্ঠান হবে। তবে এখনও দিন, সময় কিছু ঠিক হয়নি। কারণ, মেসি কখন কী খেলা থাকছে দেখে দিনটি নির্দিষ্ট করা হবে। যদিও এই মুহূর্তে একগুচ্ছ ফুটবল রয়েছে সামনে। সে কখনও দেশের হয়ে আবার কখনও ক্লাবের হয়ে। তবে ২০১৭র গ্রীস্ম বা শীতেই হবে শুভ পরিণয়।

Advertisement

আরও খবর:- ৫০০ ক্লাব গোল ক্রিস্টিয়ানো রোনাল্ডোর

বেশ কিছু দিন ধরেই বিয়ের পরিকল্পনা করছিল বিশ্ব ফুটবলের সুখি এই কাপল। কিন্তু নানা ঘটনার ঘনঘটায় তা আর হয়ে ওঠেনি। ২০০৭ সালে দু’জনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। আর্জেন্তিনাতেই দেখা হয়েছিল দু’জনের। ২০১০এ বার্সেলোনা চলে আসেন অ্যান্তোনেলা। তার পর থেকেই সুখি দাম্পত্য দু’জনের। চার বছরের থিয়াগো ও এক বছরের মাতেওকে নিয়েই বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন তারকা ফুটবলার। মেসির বিয়েতে দেখা যাবে বার্সেলোনা ও দেশের সব তারকা ফুটবলারদের।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন