Salman Butt

Controversy: ম্যাচ গড়াপেটা টেনে এনে কোহলীর পাশে দাঁড়ানো বাটকে এক হাত নিলেন ভন

পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যানের দাবি, ভনের একদিনের ক্রিকেটে কোনও শতরান নেই, তাই তাঁর বক্তব্যকে গুরুত্ব দেওয়ার কোনও কারণ নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২১ ১৮:২৮
Share:

মাইকেল ভন, বিরাট কোহলী এবং সলমন বাট।

সলমন বাটের বক্তব্য ভাল ভাবে নিলেন না মাইকেল ভন। পাকিস্তানের প্রাক্তন ওপেনারকে পাল্টা উত্তর দিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক। বিরাট কোহলী, না কেন উইলিয়ামসন, কে সেরা? এই বিতর্ক এখনও অব্যাহত।

Advertisement

বাটের বক্তব্যের উত্তরে টুইট করেন ভন। তিনি লেখেন, ‘বাট আমার নামে কী বলেছে দেখেছি। সেটা ঠিক আছে। ওর মতামত ও দিয়েছে। তবে আমি খুশি হতাম যদি ২০১০ সালে ম্যাচ গড়াপেটা করার সময় এতটাই পরিষ্কার থাকত ওর মন’। শুধু টুইটার নয়, ভন পোস্ট করেন ফেসবুকেও। সেখানে তিনি লেখেন, ‘তুমি বলতে ভুলে গিয়েছ যে আমি কোনও দিন ম্যাচ গড়াপেটা করিনি’।

বিতর্কের সুত্রপাত ভনের একটি বক্তব্যে। তিনি বলেছিলেন যে কোহলীর থেকে অনেক ভাল ব্যাটসম্যান উইলিয়ামসন। তবে কোহলীকে ভাল বললে বেশি লাইক পাওয়া যায়, সেই জন্যই তাঁকে ভাল বলা হয় বলে দাবি ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়কের। পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যানের দাবি, ভনের একদিনের ক্রিকেটে কোনও শতরান নেই, তাই তাঁর বক্তব্যকে গুরুত্ব দেওয়ার কোনও কারণ নেই।

Advertisement

ভনের সেই টুইট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন