Boxing

বিরিয়ানি খেয়ে, শেরওয়ানি নিয়ে ফিরলেন মাইক টাইসন

মার্শাল আর্টের লিগের প্রচারে ভারতে এসেছিলেন টাইসন। মুম্বইয়ের পাশাপাশি গিয়েছিলেন আগরাতে। সেখানে তাজমহলও দেখেছেন প্রাক্তন এই মুষ্টিযোদ্ধা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৮ ১৯:১৬
Share:

ভারতে এসে বিরিয়ানির প্রেমে পড়ে গিয়েছেন টাইসন।

চেটেপুটে খেয়েছেন চিকেন বিরিয়ানি। সঙ্গে করে আমেরিকায় নিয়ে গিয়েছেন শেরওয়ানি। হেভিওয়েট বক্সিংয়ে প্রাক্তন চ্যাম্পিয়ন মাইক টাইসনের ভারত সফর সম্পর্কে এই তথ্য দিলেন তাঁর তারকা দেহরক্ষী শেরা।

Advertisement

প্রসঙ্গত, মার্শাল আর্টের লিগের প্রচারে ভারতে এসেছিলেন টাইসন। মুম্বইয়ের পাশাপাশি গিয়েছিলেন আগরাতে। সেখানে তাজমহলও দেখেছেন প্রাক্তন এই মুষ্টিযোদ্ধা। সেখানে সাধারণ মানুষের সঙ্গে মিশেওছেন তিনি।

তবে টাইসনের সবচেয়ে ভাল লেগেছে চিকেন বিরিয়ানি। শেরা বলেছেন, “টাইসন ভারতীয় সংস্কৃতি, খাওয়া-দাওয়া এবং আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন। তাঁর সবচেয়ে প্রিয় ডিশ ছিল চিকেন বিরিয়ানি। আর দেশে ফেরার সময় শেরওয়ানি সঙ্গে নিতেও উনি ভোলেননি।” শেরা হলেন বলিউড অভিনেতা সলমন খানের ব্যক্তিগত দেহরক্ষী। টাইসনের ভারত সফরে তিনিই ছিলেন বিখ্যাত বক্সারের নিরাপত্তার দায়িত্বে।

Advertisement

আরও পড়ুন: ফিনিশার ধোনির উপর ভরসা করা যাবে না, কেন বললেন কুম্বলে​

আরও পড়ুন: গাওস্করের মতে, ইংল্যান্ডের আক্ষেপ এ বার মিটিয়ে নেবেন বিরাট

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন