Ranjit Bajaj

চেন্নাইকে ম্যাচ ছাড়বে না মিনার্ভা, টুইট করে ইস্টবেঙ্গলকে বাজাজের আশ্বাস

পঞ্চকুল্লায় জেতার পর থেকেই লাল-হলুদ সমর্থকরা আশঙ্কিত হয়ে পড়েন। তাঁদের ধারণা, চলতি মাসের ৯ তারিখ চেন্নাই সিটি-কে শেষ ম্যাচ ছেড়ে দিতে পারে পঞ্জাবের দলটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৯ ১৯:৫৫
Share:

ইস্টবেঙ্গলের ভয় দূর করলেন মিনার্ভা মালিক রঞ্জিৎ বাজাজ। ছবি: রঞ্জিৎ বাজাজের ফেসবুক পেজ থেকে।

ইস্টবেঙ্গল সমর্থকদের টুইট করে আশ্বস্ত করলেন মিনার্ভা পঞ্জাবের কর্ণধার রঞ্জিৎ বাজাজ। রবিবার মিনার্ভা পঞ্জাবকে হারিয়ে আই লিগ চ্যাম্পিয়নশিপের দৌড়ে রয়ে গিয়েছে লাল-হলুদ ব্রিগেড।

Advertisement

পঞ্চকুল্লায় জেতার পর থেকেই লাল-হলুদ সমর্থকরা আশঙ্কিত হয়ে পড়েন। তাঁদের ধারণা, চলতি মাসের ৯ তারিখ চেন্নাই সিটি-কে শেষ ম্যাচ ছেড়ে দিতে পারে পঞ্জাবের দলটি। সেক্ষেত্রে গোকুলামের বিরুদ্ধে ইস্টবেঙ্গল জিতলেও আই লিগ আসবে না কলকাতায়।

সোমবার লাল-হলুদ সমর্থকদের আশঙ্কা দূর করেছেন বাজাজ। টুইট করে মিনার্ভা পঞ্জাবের কর্ণধার জানিয়েছেন, ‘‘ইস্টবেঙ্গল সমর্থকরা আশ্বস্ত হন, মিনার্ভা পঞ্জাব চেন্নাই সিটি এফসি-কে ম্যাচ ছেড়ে দেবে না। আমরা নিজেদের সেরাটাই দেব।’’ প্রশ্ন হল, ইস্টবেঙ্গল সমর্থকদের এমন আশঙ্কার কারণ কী?

Advertisement

আরও পড়ুন: ছেড়ে দেওয়া হতে পারে হেনরি ও ওমরকে, বাগানে ছাঁটাইয়ের হাওয়া

আরও পড়ুন: ‘আমরাই এগিয়ে’, ঘাড়ের কাছে ইস্টবেঙ্গলের নিঃশ্বাসকে পাত্তা দিচ্ছেন না নওয়াস

২৮ ফেব্রুয়ারির টুইটে বাজাজ লিখেছিলেন, ‘‘আমার উপলব্ধি আগামীকাল চেন্নাই সিটি এফসি নতুন চ্যাম্পিয়ন হচ্ছে। চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য ওরা।’’

চেন্নাই সিটি-র কর্ণধার রোহিতের কঠিন পরিশ্রমের কথাও টুইটে উল্লেখ করেন বাজাজ। তাঁর এ হেন টুইটের পরেই লাল-হলুদ সমর্থকদের বিশ্বাস দৃঢ় হয় ইস্টবেঙ্গল যাতে আই লিগ না পায়, তার জন্য অন্য পন্থা অবলম্বন করবে মিনার্ভা।

১ তারিখ অবশ্য চার্চিল ব্রাদার্স ঘরের মাঠে মাটি ধরায় চেন্নাইকে। আকবর নওয়াসের দল হেরে যাওয়ায় চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ আসে ইস্টবেঙ্গলের সামনেও।

আই লিগের পয়েন্ট তালিকায় চেন্নাই ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট সংগ্রহ করেছে। অন্য দিকে সম সংখ্যক ম্যাচ থেকে আলেসান্দ্রো মেনেনদেজ ব্রিগেডের ঝুলিতে ৩৯ পয়েন্ট।চেন্নাই যদি মিনার্ভাকে হারিয়ে দেয় তাহলে তাদের পয়েন্ট হবে ৪৩। তখন লাল-হলুদ জিতলেও লাভ হবে না।

রবিবার ইস্টবেঙ্গলের মিনার্ভা-জয়ের পর থেকে বাজাজের দলের প্রতি অনাস্থা বাড়তে থাকে লাল-হলুদ সমর্থকদের। পরিস্থিতি অন্যদিকে মোড় নিচ্ছে দেখে বাজাজ টুইট করে নিজের অবস্থান পরিষ্কার করে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন