দারুণ ছন্দে সালাহরা

এমনিতে মরসুম হওয়ার আগেই দারুণ ছন্দে চলে এসেছে লিভারপুল। প্রাক মরসুম তিনটি ম্যাচেই তারা জিতল। ম্যাঞ্চেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়ে শুরু।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৮ ০৪:৪৭
Share:

দারুণ ছন্দে লিভারপুলের সালাহ। ছবি: এএফপি।

ডাবলিনে লিভারপুল ৫-০ গোলে হারাল নাপোলিকে। নতুন মরসুম শুরুর আগে প্রস্তুতি ম্যাচে। এই ম্যাচে লিভারপুলের জার্সিতে অভিষেক ঘটল ব্রাজিলীয় গোলরক্ষক অ্যালিসন বেকারের। গোলরক্ষকদের মধ্যে রেকর্ড মূল্যে তাঁকে রোমা থেকে নিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব। অবশ্য প্রথম ম্যাচে তাঁকে সে ভাবে পরীক্ষা দিতে হয়নি। কারণ পুরোপুরি একপেশে ম্যাচ খেলেছেন য়ুর্গেন ক্লপের ফুটবলারেরা। প্রথমার্ধেই জেমস মিলনার ও জর্জিনিয়ো ওয়াইনালডামের গোলে ২-০ এগিয়ে যায় লিভারপুল। দ্বিতীয়ার্ধে আরও তিনটি গোল হয়। করেন মহম্মদ সালাহ, ড্যানিয়েল স্টারিজ এবং আলবার্তো মোরেনো।

Advertisement

এমনিতে মরসুম হওয়ার আগেই দারুণ ছন্দে চলে এসেছে লিভারপুল। প্রাক মরসুম তিনটি ম্যাচেই তারা জিতল। ম্যাঞ্চেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়ে শুরু। তার পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে ৪-১ গোলে জয় এবং রবিবার ডাবলিনে নাপোলিকে উড়িয়ে দেওয়া। সেরি আ-র নামী ক্লাবের বিরুদ্ধে মহম্মদ সালাহর খেলাও নজর কেড়েছে। যেন গত মরসুমের মতোই এ বারও তিনি বিধ্বংসী মেজাজে শুরু করতে তৈরি হয়ে গিয়েছেন। তাঁর খেলা দেখে এমনকি এও বলা হল যে নতুন মরসুমে তিনি গত বারের পারফরম্যান্সকেও ছাপিয়ে যাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন