Mohammed Shami

‘শামি ক’টা উইকেট পেল আমার দরকার নেই, মেয়ের স্কুলের টাকাটি দিক’

মন্টেসরিতে পড়া মেয়েকে হাসিন চাইছেন সাউথ সিটি ইন্টারন্যাশনাল স্কুলে ভর্তি করতে। কিন্তু তার জন্য দরকার বড় অঙ্কের টাকা। যা দেবেন না বলে জানিয়ে দিয়েছেন শামি, অভিযোগ হাসিনের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৮ ১৯:২৫
Share:

সুখের সেদিন। একফ্রমে সপরিবারে মহম্মদ শামি।

মেয়ের স্কুলে ভর্তির জন্য দরকার বড় অঙ্কের টাকা। ময়দানের এক ক্রিকেটারের মাধ্যমে নাকি মহম্মদ শামির কাছে টাকা চেয়ে পাঠিয়েছিলেন হাসিন জাহান। কিন্তু, সেই আবেদন প্রত্যাখ্যাত হয়েছে। এমনই অভিযোগ হাসিনের।

Advertisement

প্রসঙ্গত, মন্টেসরিতে পড়া মেয়েকে হাসিন চাইছেন সাউথ সিটি ইন্টারন্যাশনাল স্কুলে ভর্তি করতে। সেখানে ভর্তি করতে অ্যাডমিশন ফি হিসেবে লাগবে প্রায় দু’লক্ষ টাকা। তার সঙ্গে তিন মাস বাদে বাদে লাগবে ১৬ হাজার টাকা। এর সঙ্গে গাড়ি ভাড়া তো আছেই।

এই কারণেই ডালহৌসি ক্লাবের এক ক্রিকেটারের মাধ্যমে শামির কাছে অর্থ সাহায্য চেয়েছিলেন হাসিন। তাঁর কথায়, “শামি বলেছে, কোনও টাকাপয়সা দিতে পারব না। ও পরিষ্কার না বলে দিয়েছে। অথচ, মেয়ের জন্য কত আবেগ দেখায় ও!”

Advertisement

আরও পড়ুন: বিরাট কোহালি ১০০৩ নট-আউট​

আরও পড়ুন: রোনাল্ডো নয়, নিজের দলে মেসিকে নেব, ভারতে এসে বললেন পেলে

শামি এখন রাজকোটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টে খেলছেন। এ দিন দুই উইকেটও নিয়েছেন তিনি। হাসিনের অবশ্য শামির বোলিং নিয়ে কোনও আগ্রহ নেই। বললেন,“আমার এগুলোতে কোনও আগ্রহ নেই। শামি কী করল, তাতে কিছু এসে যায় না।”

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন