বাধ সাধলো চোট, এশিয়া কাপে টিমে নেই শামি

এ যাত্রায় এশিয়া কাপ টি-২০ আর খেলা হচ্ছে না মহম্মদ শামির। গত মাসে হ্যামস্ট্রিং-এর যে চোট তাঁকে অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের সিরিজ খেলতে দেয়নি, সেই চোটের জেরেই এশিয়া কাপের টিম থেকেও বাদ পড়লেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৬ ২১:১৮
Share:

এ যাত্রায় এশিয়া কাপ টি-২০ আর খেলা হচ্ছে না মহম্মদ শামির। গত মাসে হ্যামস্ট্রিং-এর যে চোট তাঁকে অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের সিরিজ খেলতে দেয়নি, সেই চোটের জেরেই এশিয়া কাপের টিম থেকেও বাদ পড়লেন তিনি। শামির বদলি হয়ে টিমে ঢুকে পড়লেন ভুবনেশ্বর কুমার।

Advertisement

অস্ট্রেলিয়ার ট্রেনিং সেশনটাই কাল হল। চোট বেড়ে যাওয়ায় আগেই খেলতে পারেননি দু’টো ওয়ার্ম আপ গেম। তড়িঘড়ি ফেরত আসতে হয় দেশে। আগে জানা গিয়েছিল ৪-৬ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে শামিকে। মত বদলে ডাক্তাররা এখন জানিয়েছেন, অত জলদি সারার নয় তাঁর বাঁ পায়ের চোট। তাই এশিয়া কাপে খেলার কোনও প্রশ্নই নেই।

তবে এখনই হাল ছাড়ছেন না বোর্ড নির্বাচকরা। শামির সেরে ওঠার আশায় দিন গুনতে রাজি তাঁরা। নির্বাচকদের চেয়ারম্যান সন্দীপ পাতিল বলেছেন ‘‘আমাদের অন্যতম সেরা বোলার শামি। ও জলদি সেরে উঠে ফের টিমের জন্য বল করবে। এশিয়া কাপ চলাকালীন ফের শামির ফিটনেস পরীক্ষা করা হবে।’’

Advertisement

আরও পড়ুন-মুক্তি পেলেন না পাকিস্তানের কোহলি ফ্যান উমর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন