India

ইংল্যান্ড সিরিজে নিজেকে নিংড়ে দিতে তৈরি মহম্মদ সিরাজ

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের স্বপ্ন পূরণ হয়েছে অস্ট্রেলিয়া সফরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২১ ১৬:৫৩
Share:

অস্ট্রেলিয়া সফরে ক্রিকেটার হিসেবে আরও পরিণত হয়েছেন মহম্মদ সিরাজ। ফাইল চিত্র

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের স্বপ্ন পূরণ হয়েছে অস্ট্রেলিয়া সফরে। সেই সফরই তাঁকে ক্রিকেটার হিসেবে আরও পরিণত করে তুলেছে বলে মনে করেন মহম্মদ সিরাজ। জানিয়েছেন, ওই সফর তাঁর জীবনের অন্যতম সেরা মুহূর্ত।

Advertisement

এক সাক্ষাৎকারে সিরাজ বলেছেন, “গত বারের অস্ট্রেলিয়া সফর আমার জীবনের এক বিশেষ মুহূর্ত। বোলার হিসেবে নিজের মানসিকতাই বদলে গিয়েছে একটা সফরে।” আসন্ন ইংল্যান্ড সফরের দলেও রয়েছেন সিরাজ। তবে যশপ্রীত বুমরা, মহম্মদ শামি, ইশান্ত শর্মারা থাকায় প্রথম একাদশে তাঁকে না-ও দেখা যেতে পারে। সে প্রসঙ্গে সিরাজ বলেছেন, “এই ভারতীয় দলের সদস্য হতে পেরে আমি গর্বিত, যারা বিপক্ষকে তাদের মাঠে শাসন করে হারানোর ক্ষমতা রাখে। ব্যক্তিগত ভাবে দলের মধ্যে এই প্রতিযোগিতা আমি উপভোগ করছি। দলের অভিজ্ঞ ক্রিকেটাররা সব থেকে ভাল। যে কোনও সময় পরামর্শ দিতে ওরা তৈরি।”

সিরাজ জানিয়েছেন, ইংল্যান্ড সিরিজে সুযোগ পেলে নিজের সেরাটা দিতে তৈরি। তাঁর কথায়, “জানি না বিশ্ব টেস্ট ফাইনালে বা তার পরে প্রথম একাদশে থাকব কি না। তবে যখনই সুযোগ আসবে নিজের সেরাটা নিংড়ে দেব।”

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন