Mohammedan Sporting Club

বাতিল প্লাজা, পরিবর্তে প্রাক্তন এটিকে স্ট্রাইকার

জানুয়ারির শেষ সপ্তাহে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর স্ট্রাইকার উইলিস প্লাজাকে সই করিয়ে চমক দিয়েছিল মহমেডান স্পোটিং। কিন্তু এক মাস কাটতে না কাটতেই ইতি পড়ল প্লাজা-মহমেডান সম্পর্কে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৮ ১৮:১১
Share:

উইলিস প্লাজা। ছবি: সংগৃহীত।

জানুয়ারির শেষ সপ্তাহে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর স্ট্রাইকার উইলিস প্লাজাকে সই করিয়ে চমক দিয়েছিল মহমেডান স্পোটিং। কিন্তু এক মাস কাটতে না কাটতেই ইতি পড়ল প্লাজা-মহমেডান সম্পর্কে। আই লিগের দ্বিতীয় ডিভিশনে মাঠে নামার আগেই প্লাজাকে ছেড়ে দিল সাদা-কালো।

Advertisement

প্লাজা জাতীয় শিবিরে ডাক পাওয়ায় দ্বিতীয় ডিভিশন আই লিগে প্রথম তিনটি এবং শেষ দু’টি ম্যাচ ছাড়া তাঁকে পেত না মহমেডান। আর এই জন্যই প্লাজাকে ছাড়া হল বলে জানানো হয়েছে মহামেডান স্পোর্টিংয়ের পক্ষ থেকে।

অন্য দিকে, মহমেডান তাঁকে ছেড়ে দিলেও যে টাকা সাদা-কালোর কাছ থেকে নিয়েছিলেন প্লাজা সেই টাকাও ক্লাবকে তিনি ফিরিয়ে দেবেন বলে জানিয়েছিলেন।

Advertisement

আরও পড়ুন: খালিদ অসাধারণ, আই লিগ চ্যাম্পিয়ন হতেই পারে ইস্টবেঙ্গল: মর্গ্যান

আরও পড়ুন: হোটেলের ঘরে মিলল ইতালির ডিফেন্ডারের মৃতদেহ

প্লাজার পরিবর্তে মহমেডান স্পোর্টিং-এ আসতে চলেছেন এটিকের হয়ে খেলে যাওয়া ফুটবলার ফিকরু তেফেরা। ক্লাবের তরফ থেকে জানানো হয়েছে আগামী সপ্তাহেই কলকাতায় চলে আসবেন ফিকরু।

এই মরসুমে মোহনবাগানে আসার কথা ছিল ফিকরুর। কিন্তু কথা এগিয়েও শেষ পর্যন্ত সবুজ-মেরুনে খেলা হয়নি তাঁর। অবশেষে সাদা-কালো জার্সি গায়েই কলকাতায় প্রত্যাবর্তন ঘটতে চলেছে ফিকরুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন