Mohun Bagan

লাল-হলুদ নাগাল পায়নি, সেই স্প্যানিশ স্ট্রাইকার এ বার খেলতে পারেন মোহনবাগানে

ভারতের ক্লাবে খেলতে আগ্রহী এই স্প্যানিশ স্ট্রাইকার। এমন সময়ে মোহনবাগান আগ্রহ প্রকাশ করেছে তাঁকে নিয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৯ ১৬:৪৭
Share:

এ বার কি বরিস গ্যারোসের গন্তব্য কলকাতা? — ফাইল চিত্র।

মোহনবাগানে এখন স্প্যানিশ-যুগ। কিবু ভিকুনা-সহ বিদেশিরা স্পেনের। চার জন বিদেশি নেওয়া হয়ে গিয়েছে। এর মধ্যেই খবর, স্প্যানিশ স্ট্রাইকার বরিস গ্যারোসের সঙ্গে কথাবার্তা বলছে সবুজ-মেরুন শিবির।

Advertisement

গত মরসুমে ইস্টবেঙ্গলও বরিস গ্যারোসের সঙ্গে কথাবার্তা শুরু করেছিল। পরে এই স্প্যানিশ স্ট্রাইকার চলে যান গ্রিসের ক্লাবে। লাল-হলুদ জার্সি পরে আর খেলা হয়নি বরিস গ্যারোসের। সব কিছু ঠিকঠাক থাকলে এ বার কিবু ভিকুনার কোচিংয়ে খেলতে দেখা যেতে পারে তাঁকে।

ময়দানের খবর, কিবু নিজেই বরিস গ্যারোসকে পেতে আগ্রহী। প্রাথমিক কথাবার্তাও নাকি হয়েছে তাঁর সঙ্গে। ইউরোপের একাধিক ক্লাবে খেলার অভিজ্ঞতা রয়েছে বরিসের। রোমানিয়ার ক্লাব পলিতেহনিকা তাঁর শেষ ক্লাব। ভারতের ক্লাবে খেলতে আগ্রহী এই স্প্যানিশ স্ট্রাইকার। এমন সময়ে মোহনবাগান তাঁর ব্যাপারে আগ্রহ দেখিয়েছে। শেষ পর্যন্ত বরিস গ্যারোস আসেন কিনা সেটাই দেখার।

Advertisement

আরও পড়ুন: এক দলে কোহালি-আমির, অভিনব টি২০-র সাক্ষী হতে চলেছে বিশ্ব

এ দিকে কলকাতা লিগ শুরুর আগেই বড় ধাক্কা খেল আইএফএ। কলকাতা লিগের সূচি অনুযায়ী, শুক্রবার প্রথম ম্যাচে মোহনবাগানের মুখোমুখি হওয়ার কথা ছিল পিয়ারলেসের। সবুজ-মেরুনের গ্যালারি সংস্কারের কাজ চলায় পূর্ত দফতরের ফিট সার্টিফিকেট পাওয়া যায়নি। তাই শুক্রবারের মোহনবাগান-পিয়ারলেস ম্যাচ স্থগিত।

১৪ অগস্টের পরে এই ম্যাচ হবে বলে শোনা যাচ্ছে। ২৯ জুলাইয়ের মহমেডান স্পোর্টিং-এরিয়ান ম্যাচও পিছিয়ে যেতে পারে বলেই খবর। মাঠ তৈরি নয় বলে সাদা-কালো শিবির বাংলার ফুটবল নিয়ামক সংস্থাকে চিঠি পাঠিয়েছে। ফলে লিগ শুরুর আগেই নতুন করে আবার সূচি করতে বসতে হবে আইএফএ-কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন