Football

পিছিয়ে থেকে লাজংকে হারাল মোহনবাগান

অনেক আগেই আই লিগের দৌড় থেকে ছিটকে গিয়েছিল মোহনবাগান। সুপার কাপই এখন পাখির চোখ বাগানের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৯ ১৯:২৫
Share:

আই লিগের শেষ ম্যাচ জিতল মোহনবাগান। গোল পেলেন সনি। ফাইল ছবি

মোহনবাগান ৩ শিলং লাজং ২

Advertisement

আই লিগের শেষ ম্যাচ জিতল মোহনবাগান। ৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সবুজ-মেরুন ব্রিগেডকে এগিয়ে দিয়েছিলেন দিপান্দা ডিকা। বিরতির ঠিক আগে পেনাল্টি থেকে সমতা ফেরান লাজংয়ের বুয়াম।

এর পরে ৭৮ মিনিট পর্যন্ত মোহনবাগান পিছিয়েই ছিল। ৫৩ মিনিটে বুয়াম এগিয়ে দেন লাজংকে। মোহনবাগানকে ম্যাচে ফেরান সনি নর্দে। মরসুমের শুরুতে ‘হাইতিয়ান ম্যাজিশিয়ান’কে এনে চমক দিয়েছিলেন কর্তারা।

Advertisement

খেলার কুইজ

প্রত্যাবর্তনেই গোল পেয়েছিলেন ‘এসএন ৫০’। আইলিগের শেষ ম্যাচে গোল পান তিনি। ৮৮ মিনিটে ব্রিটোর গোলে এগিয়ে যান সবুজ-মেরুন ব্রিগেড। সেই গোল আর শোধ করা সম্ভব হয়নি শিলং লাজংয়ের পক্ষে।

আরও পড়ুন: ১৮ বছর আগের স্মৃতি কি ফিরবে? প্রার্থনায় বসেছেন প্রথম বারের নায়ক

আরও পড়ুন: ‘ইস্টবেঙ্গলকে চ্যাম্পিয়ন করার আরও একটা সুযোগ দিয়েছেন ঈশ্বর’

অনেক আগেই আই লিগের দৌড় থেকে ছিটকে গিয়েছিল মোহনবাগান। সুপার কাপই এখন পাখির চোখ বাগানের। এর মধ্যেই ছাঁটাইয়ের হাওয়া সবুজ-মেরুনে। হেনরি কিসেক্কা ও ওমর এল হুসেইনিকে ছেড়ে দেওয়া হয়েছে। ২০ ম্যাচে ২৯ পয়েন্টে এবারের আই লিগ শেষ করল শতাব্দীপ্রাচীন ক্লাব।

(মোহনবাগান, ইস্টবেঙ্গল থেকে এটিকে। কলকাতা ডার্বি, আইলিগ থেকে আইএসএল, কলকাতা ময়দানের সমস্ত খবর জানতে পড়ুন আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন