জেজের চোটে চিন্তিত সঞ্জয়ও

জেজের চোট নিয়ে যতটা চিম্তিত তাঁর আইএসএল টিমের কোচ মার্কো মাতেরাজ্জি, তার চেয়ে বেশি চিন্তিত সঞ্জয় সেন। রবিবার চেন্নাইয়ে আটলেটিকো দে কলকাতার বিরুদ্ধে খেলার সময় প্রথমার্ধেই পায়ে চোট পেয়ে মাঠ ছা়ড়েন চেন্নাইয়ান এফসি-র জেজে। আর টিভিতে সেই দৃশ্য দেখার পর থেকেই চিন্তায় মোহনবাগান কোচ সঞ্জয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৬ ০৩:৩১
Share:

জেজের চোট নিয়ে যতটা চিম্তিত তাঁর আইএসএল টিমের কোচ মার্কো মাতেরাজ্জি, তার চেয়ে বেশি চিন্তিত সঞ্জয় সেন।

Advertisement

রবিবার চেন্নাইয়ে আটলেটিকো দে কলকাতার বিরুদ্ধে খেলার সময় প্রথমার্ধেই পায়ে চোট পেয়ে মাঠ ছা়ড়েন চেন্নাইয়ান এফসি-র জেজে। আর টিভিতে সেই দৃশ্য দেখার পর থেকেই চিন্তায় মোহনবাগান কোচ সঞ্জয়। ইতিমধ্যে বাগানের ফিজিও মারফত জেজের চোটের টাটকা পরিস্থিতি জানার চেষ্টা করেছেন তিনি। নিজেও যোগাযোগ রাখছেন জেজের সঙ্গে। সোমবার মিজো স্ট্রাইকারের এমআরআই করা হয়েছে। তবে তার রিপোর্ট জানেন না সঞ্জয়। বললেন, ‘‘আমাদের টিমের ফিজিওকে বলেছি রিপোর্ট জানতে পারলে আমাকে জানাতে। রিপোর্ট না জেনে তো কিছু বলা সম্ভবও নয়।’’ জেজের এমআরআই রিপোর্টের জন্য অপেক্ষা করছে চেন্নাইয়ের টিম ম্যানেজমেন্টও।

এ বার আইএসএলের শুরুতে চোটের জন্য প্রথম দু’টো ম্যাচ খেলতে পারেননি জেজে। চোট থেকে ফিরে অবশ্য ভালই খেলছিলেন তিনি। ইতিমধ্যে তিনটে গোলও করে ফেলেছেন। চেন্নাই টিম সূত্রে বেশি রাতের খবর, জেজের চোট নাকি সে রকম কিছু গুরুতর নয়। হয়তো পরের ম্যাচেই খেলতে পারেন। তবে প্র্যাকটিসে না নামলে চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন