আই লিগের আগে দলের খেলা চিন্তায় রাখবে বাগান কোচকে

আই লিগের আগে অনুশীলন ম্যাচ খেলে নিজেদের শক্তি পরীক্ষা করতে চেয়েছিলেন সঞ্জয় সেন। কিন্তু জুটল হতাশা। উত্তরবঙ্গ বিএসএফ দলের বিরুদ্ধে নিজেদের মাঠে রীতিমতো মুখ থুবড়ে পড়তে হল মোহনবাগানকে। যা একটা গোল হল তাও পেনাল্টি থেকে কর্নেল গ্লেনের।

Advertisement

নিজস্ব প্রতিনিধি

শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৫ ২১:১৯
Share:

আই লিগের আগে অনুশীলন ম্যাচ খেলে নিজেদের শক্তি পরীক্ষা করতে চেয়েছিলেন সঞ্জয় সেন। কিন্তু জুটল হতাশা। উত্তরবঙ্গ বিএসএফ দলের বিরুদ্ধে নিজেদের মাঠে রীতিমতো মুখ থুবড়ে পড়তে হল মোহনবাগানকে। যা একটা গোল হল তাও পেনাল্টি থেকে কর্নেল গ্লেনের। বাকিটা শুধুই হতাশা। মাঝমাঠ, উইং প্লে কোনওটাই কাজ করল না। শুধু বল উড়ে এল গ্লেনকে লক্ষ্য করে। তাতে বেজায় ক্ষুব্ধ স্বয়ং গ্লেন। তার মধ্যেই যে একটু ভাল খেলছিলেন সেই সুভাষ সিংহ চোট পেলেন ডান হাঁটুর নিচে। তবে যা খবর, চোট গুরুতর নয়। প্রনয় হালদারকে নেওয়ার কথা প্রচার হয়ে গেলেও প্রনয় জানিয়ে দিলেন এখনও কোনও চুক্তি হয়নি মোহনবাগানের সঙ্গে। তিনি এখন রয়েছেন জাতীয় দলের সঙ্গে।

Advertisement

অন্যদিকে হাইতির ডিফেন্ডার জুদেলিনকে ছেড়ে দেওয়ার পথে অনেকটাই এগিয়ে গেল মোহনবাগান। খুলে না বললেও ক্লাবের অর্থসচিব দেবাশিস দত্ত বলেন, ‘‘এখনও কোচ কিছু বলেনি জুদেলিনকে নিয়ে। তবে ভাল কাউকে পেলে ভাবতেই হবে।’’ সোনি নর্দেই নিয়ে এসেছিলেন জুদেলিনকে। যা খবর সোনির থেকেও গ্রিন সিগনাল পেয়ে গিয়েছে ক্লাব। এদিকে আই লিগের প্রথম ম্যাচে যে সোনিকে পাচ্ছে না মোহনবাগান সেটাও নিশ্চিত হয়ে গিয়েছে। দেশের হয়ে খেলতে চলে যাচ্ছেন তিনি। ৮ জানুয়ারি খেলে ফিরতে ফিরতে ১০ তারিখ হয়ে যাবে। তাই দ্বিতীয় ম্যাচের আগে পাওয়া যাবে না তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন