গোলশূন্য ড্রয়ে সাতটি হলুদ কার্ড মোহনবাগান-মুম্বই এফসি ম্যাচে

এক ম্যাচে সাত সাতটি হলুদ কার্ড। আই লিগে মোহনবাগান বনাম মুম্বই এফসি ম্যাচে তেমনভাবে বলার মতো কিছু ঘটেনি। তার উপর আবার গোলশূন্য ড্র। এই ম্যাচের ক্যাচ পয়েন্ট হলুদ কার্ড। ম্যাচের প্রথম হলুদ কার্ড প্রতীক চৌধুরীর। কর্নেল গ্লেনকে ফেলে দিয়ে কার্ড দেখেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৬ ২২:৫৮
Share:

এক ম্যাচে সাত সাতটি হলুদ কার্ড। আই লিগে মোহনবাগান বনাম মুম্বই এফসি ম্যাচে তেমনভাবে বলার মতো কিছু ঘটেনি। তার উপর আবার গোলশূন্য ড্র। এই ম্যাচের ক্যাচ পয়েন্ট হলুদ কার্ড। ম্যাচের প্রথম হলুদ কার্ড প্রতীক চৌধুরীর। কর্নেল গ্লেনকে ফেলে দিয়ে কার্ড দেখেন তিনি। বাকি ছ’টি কার্ড এল দ্বিতীয়ার্ধে। গোল তো এল না দেখা গেল শুধু ধাক্কাধাক্কি, অন্যায়ভাবে একে অপরকে ফেলে দেওয়ার প্রতিযোগিতা। ৫৪ মিনিটে সুশীল সিংহকে ফেলে কার্ড দেখলেন লুসিয়ানো সাব্রোসা। ৫৮ মিনিটে প্রদীপ। এবার আবার লড়াই ছিল প্রদীপের সঙ্গে নর্দের। এর পর ৭৩ মিনিটে অ্যালান ডায়াস, ৭৫ মিনিটে আসিফ, ৭৭ মিনিটে বিক্রমজিৎ সিংহ ও অতিরিক্ত সময়ে সেই তালিকায় যোগ দিলেন আশুতোষ মেহতা।

Advertisement

এর মধ্যেই সনি নর্ডির একাধিক গোলের সুযোগ নষ্ট। শুরুতে বিক্রমজিতের শট বাঁচালেন পবন কুমার। বাকি ম্যাচে শুধুই লং বল। আর ছন্নছাড়া ফুটবল। গোলমুখি আক্রমন তেমন তৈরিই হল না। কুপারেজে ম্যাচ শেষ হল গোলশূন্য ভাবেই। পাঁচ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে তিন নম্বরে রয়েছে মোহনবাগান। সাত ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ইস্টবেঙ্গল। ও সাত ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে বেঙ্গালুরু এফসি। শীর্ষে ওঠার একদিন পরেই বেঙ্গালুরুর জয়ে দ্বিতীয় স্থানে নেমে যেতে হল ইস্টবেঙ্গলকে।

আরও খবর

Advertisement

আইএফএ শিল্ডের উদ্বোধনে কলকাতা ডার্বি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন