Jose Molina suspended for one match

এক ম্যাচের জন্য নির্বাসিত এটিকে কোচ মোলিনা

মুম্বইয়ের বিরুদ্ধে ঘরের মাঠে শেষ মুহূর্তে মাঠ ছেড়ে বেরিয়ে যেতে হয়েছিল অ্যাটলেটিকো কলকাতা কোচ মোলিনা। রেফারির সঙ্গে খারাপ ব্যবহারের জন্যই এই শাস্তি পেতে হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৬ ২৩:৪২
Share:

অ্যাটলেটিকো কলকাতা কোচ মোলিনা। ছবি: সংগৃহিত।

মুম্বইয়ের বিরুদ্ধে ঘরের মাঠে শেষ মুহূর্তে মাঠ ছেড়ে বেরিয়ে যেতে হয়েছিল অ্যাটলেটিকো কলকাতা কোচ মোলিনা। রেফারির সঙ্গে খারাপ ব্যবহারের জন্যই এই শাস্তি পেতে হয়েছিল। কিন্তু গুয়াহাটিতে নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচে বেঞ্চে থাকতে পারছেন না তিনি। এক ম্যাচ নির্বাসিত করা হল তাঁকে।

Advertisement

মঙ্গলবার রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে ফোরলানের গোলে মুম্বই সিটি এফসির কাছে হারতে হয়েছিল কলকাতাকে। দ্বিতীয়ার্ধের যখন অতিরিক্ত সময় চলছে তখন ইয়ান হিউমকে অন্যায় ভাবে ফেলে দেওয়া হলে রাগে ফেটে পড়েন মোলিনা। ৯২ মিনিটে মুম্বই ডিফেন্ডারে লুসিয়ান গোইয়ানকে কোনও কার্ড না দেখানোয় রাগ আরও বেড়ে যায় তাঁর। অ্যাটলেটিকোকে ফ্রিকিক দিয়ে সমস্যার সমাধান করেন রেফারি। যদিও বক্সের বাইরে খুব ভাল জায়গায় ফ্রিকিক পেয়েও গোলে রাখতে পারেনি কলকাতা। এই আইএসএল-এর প্রথম হারের মুখ দেখতে হয়েছে কলকাতাকে। শৃঙ্খলারক্ষা কমিটি এদিন পরিষ্কার করে জানিয়ে দেয়, ‘‘এআইএফএফ-এর নিয়ম (আর্টিকেল ১৯) অনুযায়ী মোলিনাকে এই শাস্তি দেওয়া হল।’’

আরও খবর

Advertisement

ফোরলানের গোলে প্রথম হার এটিকের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন