India vs New Zealand

বুমরার থ্রো দেখে হেসেই খুন ধোনি, দেখুন ভিডিও

এই চরম উত্তেজনার ম্যাচেও, জসপ্রীত বুমরার আচরণ দেখে হাসি থামাতে পারেননি প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। হাসি আটকাতে পারেননি বিরাট কোহালিও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৭ ১৮:২২
Share:

বুমরাকে ঘিরে ধোনির উচ্ছ্বাস। ছবি: ব্ল্যাক ক্যাপসের টুইটার সৌজন্য।

বহু দিন পর রবিবার এক রুদ্ধশ্বাস ম্যাচের সাক্ষী হয়েছে ক্রিকেট বিশ্ব। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের শেষ ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ে জয় ছিনিয়ে নিয়েছে ভারত। কানপুরে তৃতীয় ওয়ান ডে জিতে ২-১ ব্যবধানেও সিরিজ জিতে নিয়েছে বিরাট কোহালি অ্যান্ড কোং।

Advertisement

আরও পড়ুন: উফ! কান ঘেঁষে জিতেই বিরাটের ভাংড়া

আরও পড়ুন: বাদ সৌরভ, ভিত্তোরির বাছা বিশ্ব একাদশে ভারতের তিন জন

Advertisement

কিন্তু এই চরম উত্তেজনার ম্যাচেও জসপ্রীত বুমরার আচরণ দেখে হাসি থামাতে পারেননি প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। হাসি আটকাতে পারেননি বিরাট কোহালিও। এ দিন কিউয়ি ইনিংসের মাঝপথে ধোনি থেকে কোহালি সকলেই ছিলেন উৎকণ্ঠায়। কিন্তু লাথামকে করা জসপ্রীত বুমরার রান আউট হঠাৎই ফুরফুরে করে তোলে ভারতীয় ক্রিকেটারদের। এ দিনের ম্যাচে নিউজিল্যান্ডের মূল ভরসা ছিলেন লাথাম। কিন্তু গ্র্যান্ডহোমের সঙ্গে ভুল বোঝাবুঝিতে লাথামকে রান আউটের সুযোগ পায় ভারত। সুযোগ কাজে লাগাতে ভুল করেননি বুমরাও। কিন্তু বুমরার রান আউট করার ভঙ্গি দেখে হাসি থামাতে পারেননি ধোনি।

কিন্তু লাথামকে করা জসপ্রীত বুমরার রান আউট হঠাৎই ফুরফুরে করে তোলে ভারতীয় ক্রিকেটারদের। এ দিনের ম্যাচে নিউজিল্যান্ডের মূল ভরসা ছিলেন লাথাম। কিন্তু গ্র্যান্ডহোমের সঙ্গে ভুল বোঝাবুঝিতে লাথামকে রান আউটের সুযোগ পায় ভারত। সুযোগ কাজে লাগাতে ভুল করেননি বুমরাও। কিন্তু বুমরার রান আউট করার ভঙ্গি দেখে হাসি থামাতে পারেননি ধোনি।

কিন্তু এই চরম উত্তেজনার ম্যাচেও জসপ্রীত বুমরার আচরণ দেখে হাসি থামাতে পারেননি প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। হাসি আটকাতে পারেননি বিরাট কোহালিও। এ দিন কিউয়ি ইনিংসের মাঝপথে ধোনি থেকে কোহালি সকলেই ছিলেন উৎকণ্ঠায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন