MS Dhoni

বাবার চাপ কাটাতে পিয়ানোয় সুর তুলল জিভা!

এই মুহূর্তে বাংলাদেশের বিরুদ্ধ খেলতে নামা ভারতীয় দলও হয়ত সেই সুরের মুর্ছনায় একটু চাপ কাটিয়ে নিচ্ছে ড্রেসিংরুমে। হবে নাই বা কেন! এই সুর সৃষ্টি যে মহেন্দ্র সিংহ ধোনির মেয়ে জিভার!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ জুন ২০১৭ ১৬:০৮
Share:

ধোনি কন্যা সুর তুলছে পিয়ানোয়। ছবি- ইন্সটাগ্রাম

খুদে আঙুলগুলো সাদা-কালো জেব্রা কাটা কি-বোর্ডের উপর ভেসে বেড়াচ্ছে। সেখান থেকে বেরিয়ে আসছে টুং-টাং আওয়াজ। দুই বছরের মেয়ের হাত দিয়ে এমন পিয়ানোর সুর শুনে অবাক মা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা সঙ্গে সঙ্গে ভাইরাল।

Advertisement

আরও পড়ুন- আগের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ধোনির অধিনায়কত্ব দেখেছি: বিরাট

এই মুহূর্তে বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নামা ভারতীয় দলও হয়ত সেই সুরের মুর্ছনায় একটু চাপ কাটিয়ে নিচ্ছে ড্রেসিংরুমে। হবে নাই বা কেন! এই সুর সৃষ্টি যে মহেন্দ্র সিংহ ধোনির মেয়ে জিভার! সেমিফাইনালের মতো হাইভোল্টেজ ম্যাচে মেয়ের এই সুর ধোনির ব্যাটকে আরও চওড়া করবে আশা ক্রিকেটপ্রেমীদের।

Advertisement

দেখুন-ভিডিও

(_)

(_)

চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে ইংল্যান্ডে ভারতীয় দলের সফরসঙ্গী ধোনির পরিবারও। টুর্নামেন্টের ফাঁকে মাঝে মধ্যেই প্রাক্তন অধিনায়ক ধোনিকে দেখা গিয়েছে পরিবারের সঙ্গে জমিয়ে আড্ডা দিতে। সেখানে বাবার মতো সদা ‘ব্যস্ত’ জিভাও। সোশ্যাল মিডিয়ায় সাক্ষী ধোনির পোস্ট করা ছবিতে জিভাকে দেখা গিয়েছে কখনও ছবি আঁকতে, কখনও আবার পিয়ানোয় সুর তুলতে। তবে, এই মুহূর্তে জিভার সুরের ভিডিওটি হট কেক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন